|

মদনে দিন ব্যাপী কৃষি প্রশিক্ষণ

প্রকাশিতঃ ৭:৫১ অপরাহ্ন | জানুয়ারী ২৭, ২০২১

মদনে দিন ব্যাপী কৃষি প্রশিক্ষণ

শহীদুল ইসলাম, নেত্রকোণাঃ নেত্রকোণা মদন উপজেলা ২৭শে জানুয়ারি বুধবার উপজেলা কৃষি প্রশিক্ষণ ভবনে ২০২০-২০২১ অর্থ বছরের উপজেলা পর্যায়ের প্রযুক্তি হস্তান্তরের জন্য কৃষক প্রশিক্ষণ (৩য় পর্যায়ে) প্রকল্পের আওতায় দিন ব্যাপি কৃষক প্রশিক্ষণ আয়োজন করেন, উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর মদন।

প্রশিক্ষণে মদন পৌরসভাসহ ৮টি ইউনিয়নের মোট ৬০জন কৃষক অংশগ্রহণ করেন। প্রশিক্ষণে প্রধান অতিথি ছিলেন, অতিরিক্ত পরিচালক কৃষি সম্প্রসারণ অধিদপ্তর ময়মনসিংহ জনাব আব্দুল মাজেদ। উপ-পরিচালক নেত্রকোণা মোঃ হাবিবুর রহমান, প্রকল্প পরিচালক শাহজাহান, উক্ত প্রশিক্ষণে সভাপতিত্ব করেন উপজেলা কৃষি অফিসার নাজমুল হাসান ও কৃষি সম্প্রারণ অফিসার রায়হানুল হক ও উপ কৃষি অফিসারবৃন্দ।

বক্তারা কৃষকের উদ্দেশ্যে বলেন, আপনারা এদেশের সম্পদ। আপনাদের পরিশ্রমের ঘামের বিনিময়ে ধান উৎপাদন হয়। তা দিয়ে বাংলাদেশের মানুষের অন্ন জুটে। ধানের পাশাপাশি রবি শস্য, শাক-সবজি ও পাট উৎপাদন বৃদ্ধি করে বৈদেশিক মুদ্রা অর্জন করে দেশকে স্বয়ংসম্পূর্ণ করতে হবে।

দেখা হয়েছে: 329
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪