|

মদনে পানিতে ডুবে যুবকের মৃত্যু

প্রকাশিতঃ ৮:০৪ অপরাহ্ন | সেপ্টেম্বর ১৯, ২০১৮

শহীদুল ইসলাম, (নেত্রকোণা) প্রতিনিধিঃ

নেত্রকোণা জেলার মদন উপজেলার মাঘান ইউনিয়নের রাণীহালা মাইজপাড়া গ্রামের মোঃ আক্কাছ মিয়া ছেলে আবু বক্কর (২৭) মঙ্গলবার দুপুরে চিনাই নদীতে ট্রলার যুগে যাওয়ার পথে হঠ্যাৎ করে নদীতে পরে তলিয়ে যায়।

এলাকা ও পুলিশ সূত্রে জানাযায়, চিনাই নদীতে পাহাড়াদারের কাজ করত আবু বক্কর, গত কাল সে ইঞ্চিন চালিত ছোট নৌকা যুগে নদী পাহাড়া দিয়ে পদেরকোনা নামক স্থানের দিকে যাওয়ার সময় ছিটকে পড়ে যান। তার সংঙ্গে কোন লোক ছিল না। কিন্তু দূর থেকে অন্য একটি জেলে নৌকা বিষয়টি আচ্ করতে পেরে ঘটনা স্থলে গিয়ে অনেক খোঁজা খোঁজি করে কোন রকম হুদিস পাইনি।

পাহাড়াদারের নৌকাটি ছিনতে পেরে তার বাবা আক্কাছ মিয়াকে খবরটি জানালে আজ বুধবার সকালে তার পিতা বিষয়টি মদন থানায় জানায় এরিপ্রেক্ষিতে মদন থানা পুলিশ ময়মনসিংহ থেকে ডোবুরী দল নিয়ে আজ বুধবার দুুপুর একটা বিশ মিনিটে মৃতের লাশটি উদ্ধার করে।

এ সময় মদন থানার এস.আই জাহেদ আলী সঙ্গে যোগযোগ করা হলে তিনি এ প্রতিনিধি কে জানান, আমারা ডুবে যাওয়া লাশটি উদ্ধার করেছি কিন্তু এতে কোন রকম রহস্য আছে কিনা তা খতিয়ে দেখার জন্য লাশটি সুরুত হালের জন্য নেত্রকোণা আধুনিক সদর হাসপাতল প্রেরণ করা হয়েছে।

দেখা হয়েছে: 449
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪