|

মদনে প্রতিষ্ঠানে আর্থিক অনুদান ও দারিদ্রের ডেউ টিন বিতরণ

প্রকাশিতঃ ৮:৫২ অপরাহ্ন | অগাস্ট ০৬, ২০১৮

মদনে প্রতিষ্ঠানে আর্থিক অনুদান ও দারিদ্রের ডেউ টিন বিতরণ

শহীদুল ইসলাম, নেত্রকোণা প্রতিনিধিঃ

নেত্রকোণা জেলার মদন উপজেলায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার জন্য মাননীয় সংসদ রেবেকা মমিন এম.পি কর্তৃক বরদ্দকৃত ২ লক্ষ ১৩ হাজার টাকা ও ৭১ বান্ডের টিন উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে রবিবার বিতরণ করা হয় ঝড় ও বন্যায় ক্ষতিগ্রস্থ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, মসজিদ-মাদ্রাসা ও উপজেলার দারিদ্র পরিবার গুলোর মাঝে।

সুবিধা ভোগী প্রতিষ্ঠানগুলোর মধ্যে উল্লেখযোগ্য হলো- মনিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৫ বান্ডেল টিন ও নগদ ১৫ হাজার টাকা , তালেহ্ হোসেন মিছিলযান একাডেমী, কেশজানী বিদ্যা নিকেতন, নোয়াগাঁও দাখিল মাদ্রাসা, ফতেপুর এসএসসি উচ্চ বিদ্যালয়, বাঁশরী মেহেরুন নেচ্ছা উচ্চ বিদ্যালয়, মদন শহীদ স্মরনিকা বালিকা উচ্চ বিদ্যালয়, শিবাশ্রম সরকারী প্রাথমিক বিদ্যালয় শাহপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, বাড়িভাদেড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, উচিতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় সহ বিভিন্ন প্রতিষ্ঠানে ২ বান্ডেল টিন ও ৬ হাজার টাকা।

দরিদ্র পরিবারগুলোর মধ্যে হলো পুতুলা আক্তার দৌলতপুর, তপুরা আক্তার চানগাঁও, মোঃ কেনু মিয়া দক্ষিণ বালালী সহ প্রায় ৩০টি শিক্ষা প্রতিষ্ঠান ও মসজিদ মাদ্রাসায় ও গরীব পরিবারের মাঝে এ অনুধান বিতরণ করেন মদন উপজেলা নির্বাহী অফিসার মোঃ ওয়ালীউল হাসান।

দেখা হয়েছে: 630
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪