|

মদনে ফার্মাসিটিক্যালস রিপ্রেজেন্টেটিভ এসোসিয়েশন (ফারিয়া) ইফতার মাহফিল

প্রকাশিতঃ ৬:০০ অপরাহ্ন | মে ২৬, ২০১৯

মদনে ফার্মাসিটিক্যালস রিপ্রেজেন্টেটিভ এসোসিয়েশন (ফারিয়া) ইফতার মাহফিল

শহীদুল ইসলাম (মদন,নেত্রকোণা) নেত্রকোণা জেলা মদন উপজেলা শাহ্ আরব কমিউনিটি সেন্টারে এ ফার্মাসিটিক্যালস রিপ্রেজেন্টেটিভ এসোসিয়েশন (ফারিয়া) দোয়া ও ইফতার মাহফিল আয়োজন করা হয় ।

উক্ত ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযুদ্ধা হাবীবুর রহমান। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মদন উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযুদ্ধা আব্দুল কদ্দুছ ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবুল বাসার খান এখলাছ।

উপজেলার বি এন পির সভাপতি বর্তমান ইউপি চেয়ারম্যান নূরুল আলম তালুকদার।

ইফতার মাহফিলে আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ নেতা বীর মুক্তিযুদ্ধা আব্দুর রহিম ও মুক্তিযুদ্ধা সংসদের পৌর কমান্ডার আকম খসরু, বীর মুক্তিযুদ্ধা ময়না মিয়া, মদন থানার সেকেন্ড অফিসার মমতাজ হোসেন, মুফতি আনোয়ার হোসেন, সংগঠনের সভাপতি সারোয়ার জাহান ঝুলন (চাষী),সাধারণ সম্পাদক শেখ রিপন, ফারিয়ার নেতা আল-আমিন, জহির আহম্মেদ ও হোসাইন আহম্মেদ পরাগ সহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর চিকিৎসকগণ ও ফারিয়ার সকল স্থরের নেতাকর্মী ও গণমাধ্যম কর্মীগণ।

দেখা হয়েছে: 576
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪