|

মদনে ফুটবল খেলাকে কেন্দ্র করে নিহত ১ নারীসহ আহত ২

প্রকাশিতঃ ১১:১০ অপরাহ্ন | জুলাই ০৩, ২০২৩

মদনে ফুটবল খেলাকে কেন্দ্র করে নিহত ১ নারীসহ আহত ২

শহীদুল ইসলাম নেত্রকোনা প্রতিনিধিঃ নেত্রকোনা মদন উপজেলার নায়েকপুর ইউনিয়নে নায়েকপুর(পশ্চিম পাড়া) গ্রামে ৩ জুলাই সোমবার সকালে ফুটবল খেলাকে কেন্দ্র করে গ্রাম বাসীর দুই পক্ষের সংঘর্ষে দিলীপ খান (৫৫) নামে এক কৃষক নিহত হয়েছে।

স্থানীয় ও এলাকার সূত্রে জানা যায়, গত ১ লা জুলাই শনিবার বিকালে ফুটবল খেলার সময় আলীমুদ্দিন (৫০) এর ছেলে হাসান (১৪) ও একই এলাকার মুনসুরের ছেলে মুস্তাকিম (১৪) তাদের দুই জনের মধ্যে কথার কাটাকাটি হয়েছিল।

এরই প্রেক্ষিতে ৩ জুলাই সোমবার সকালে স্থানীয় মাতাবরা বিষয়টি সমাধানের করে দিলেও মুনসুরের লোকজন৷ তা না মেনে উত্তেজিত হয়ে আলিমুদ্দিন এর লোকজনের উপর দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে অতর্কিত ভাবে হামলা চালালে দুই পক্ষের সংঘর্ষ বাধে। এতে আলিমুদ্দিন এর মামা দিলীপ খান (৫৫) সাইদুল খান (৬০) ও মামাতো বোন রুবি আক্তার(১৮) নামে ৩ জন গুরুতর আহত হয়।

আহতদের প্রতিবেশী লোকজন উদ্ধার করে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার আলিম উদ্দিন এর মামা দিলীপ খান৷ (৫৫) নামে একজনকে মৃত ঘোষণা করেন। আহত রুবি আক্তার (১৮) ও সাইদুল খান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছে।

ঘটনা বিষয়ে জানতে চাইলে মদন থানা অফিসার ইনচার্জ মোঃ তাওহীদুর রহমান এ প্রতিনিধিকে জানান, সংবাদ শুনে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পুলিশ মোতায়ন করা হয়েছে।পরিস্থিতি এখন স্বাভাবিক রয়েছে।লাশ ময়না তদন্তের জন্য নেত্রকোনা মর্গে পাঠানো হবে।

দেখা হয়েছে: 78
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪