|

মদনে বজ্রপাতে নিহত ২ আহত ৩

প্রকাশিতঃ ২:৫১ অপরাহ্ন | এপ্রিল ১৮, ২০২০

মদনে বজ্রপাতে নিহত ২ আহত ৩

মদন (নেত্রকোনা) প্রতিনিধিঃ নেত্রকোনার মদনে গোবিন্দশ্রী বিজ্জয়াইল হাওরে শনিবার সকালে বজ্রপাতে কৃষক ইয়াহিয়া(২৫) ও রায়হান (৯) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। এ সময় আরো ৩ জন আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে।

নিহত ইয়াসিন উপজেলা গোবিন্দশ্রী ইউনিয়নের বারগরিয়া গ্রামের (রাজালীকান্দা পশ্চিম পাড়ার) মন্জুল হকের ছেলে ও নিহত রায়হান একই গ্রামের সেলিম মিয়ার ছেলে। আহত টিপন (২৭), ইসলাম (২২) ও দূর্জয় (৯) কে মদন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানাযায়, চলমান করোনা প্রাদূর্ভাবে বোরো ফসল কাটতে শ্রমিক সংকট থাকায় শনিবার সকালে গোবিন্দশ্রী গ্রামের সামনের বিজ্জয়াইল হাওরে ধান কাটতে যায় ইয়াহিয়াসহ বাকী আহতরা।

সকালের খাবারের সময় হলে বাবা সেলিমের জন্য ভাত নিয়ে হাওরে যায় শিশু রায়হান। তখন বজ্রপাতে ইয়াহিয়া, টিপন, ইসলাম, দূর্জয়, আহত হলে লোকজন তাদের উদ্ধার করে মদন হাসপাতালে নিয়ে আসে। মদন হাসপাতালে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎক ডাক্তার ইমি আক্তার ইয়াহিয়াকে মৃত ঘোষনা করেন। শিশু রায়হান ঘটনাস্থলে মারা যায় বলে নিশ্চিত করেছেন তার বাবা সেলিম মিয়া।

ওসি মোঃ রমিজুল হক জানান, শনিবার সকালে গোবিন্দশ্রী হাওরে বজ্রপাতে ২ জনের মৃত্যু হয়েছে শুনেছি। আমি ঘটনাস্থলে যাচ্ছি।

দেখা হয়েছে: 457
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪