|

মদনে বিদেশে লোক পাঠানোর কথা বলে অর্ধকোটি টাকা আত্মসাৎ গ্রেফতার ২

প্রকাশিতঃ ৭:৪০ অপরাহ্ন | অগাস্ট ২৬, ২০২১

শহীদুল ইসলাম, মদন (নেত্রকোনা) প্রতিনিধিঃ মালয়েশিয়ায় লোক পাঠানোর কথা বলে কমপে ২০ জনের কাছ থেকে প্রায় অর্ধকোটি টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে গ্রেফতার হয়েছে দুই প্রতারক।

গ্রেফতারকৃতরা হল মদন পৌরসভার ৫নং ওয়ার্ডের মৃত ছলিম উদ্দিনের ছেলে সাইদুল ইসলাম (৪৪) ও শহিদুল ইসলাম (৪০) । তারা দু’জনেই আপন ভাই। বুধবার রাতে মদন থানা পুলিশ নিজবাসা থেকে তাদের গ্রেফতার করে। বৃহস্পতিবার তাদেরকে নেত্রকোনা কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

গত ২৩ আগস্ট পৌরসভার মনোহরপুর গ্রামের মৃত আফতার উদ্দিনের ছেলে ভুক্তভোগী হাদিছ মিয়া প্রতারক শহিদুল, সাইদুল ও রহিকুল আপন তিন ভাইয়ের বিরুদ্ধে নেত্রকোনা কোর্টে ১৪ লাখ ৫০ হাজার টাকা দাবি করে প্রতারণার এ মামলাটি দায়ের করলে বুধবার দুই প্রতারককে পুলিশ গ্রেফতার করে।

ভুক্তভোগী হাদিছ মিয়া জানান, তারা তিন ভাই উপজেলাসহ বিভিন্ন এলাকা থেকে লোক বিদেশে নেয়ার কথা বলে প্রায় ২০ জনের নিকট থেকে অর্ধকোটি টাকা হাদিয়ে নিয়েছে। আমার ৫ জন মানুষ বিদেশে পাঠাবে বলে ১৪লাখ ৫০ হাজার টাকা নেয়। এ নিয়ে এলাকায় কয়েকবার গ্রামীণ শালিস হয়। এতে কোন সুরাহা না হওয়ায় অবশেষে নেত্রকোনা কোর্টে এ প্রতারণার মামলা দায়ের করি।

মদন থানার ওসি ফেরদৌস আলম জানান, প্রতারণা মামলায় ওয়ারেন্টভুক্ত সাইদুল ও শহিদুল নামে দুই ভাইকে বুধবার রাতে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামী গ্রেফতারের চেষ্টা চলছে।

দেখা হয়েছে: 248
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪