|

মদনে মসজিদের টাকার হিসাব চাওয়াকে কেন্দ্র করে সংঘর্ষ

প্রকাশিতঃ ৭:৫৯ অপরাহ্ন | এপ্রিল ২৩, ২০২১

মদনে মসজিদের টাকার হিসাব চাওয়াকে কেন্দ্র করে সংঘর্ষ

শহীদুল ইসলাম, নেত্রকোনা: নেত্রকোনা মদন উপজেলা ত্রিয়শ্রী ইউনিয়নে শিবপাশা গ্রামে গত ১৬ই এপ্রিল মসজিদের টাকা হিসাব নিয়ে ইব্রাহীমের সাথে একই গ্রামের মৃত সুলতু মিয়ার ছেলে আবুল কালাম আজাদের (৫৫) কথার কাটাকাটি এক পর্যায়ে সংঘর্ষ বাঁধে এতে রক্তাক্ত জখম হয় ইব্রাহীম (৬০)। পরে পরিবারের লোকজন মদন উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করে।

এ বিষয়ে জানাতে চাইলে আহত ইব্রাহীম এ প্রতিনিধিকে বলেন আমি এই মসজিদ কমিটির সদস্য বিবাদী আবুল কালাম আজাদ এলাকার বিভিন্ন লোকজনের নিকট হতে টাকা উত্তোলন করিয়া মসজিদ কমিটির লোকজনের কাছে টাকা জমা না দেওয়ায় হিসাব চাইতে গিয়ে কথার কাটাকাটি হয়। একপর্যায়ে কালাম, মাসুম, কদ্দুস, ফারুকসহ প্রায় ৮-১০ এক সাথে আমাকে মারদর করে আমি উশৃঙ্খল ডাঙ্গা হাঙ্গামাবাজ সন্ত্রাসীদের প্রশাসনের কাছে বিচার চাই।

মদন থানার অফিসার ইনর্চাজ মোহাম্মদ ফেরদৌস আলম এ প্রতিনিধিকে বলেন, মসজিদে টাকা চাওয়াকে কেন্দ্র করে দুই পক্ষে মারামারি ও ভাংচুরের ঘটনা ঘঠে এবং গত ১৮ই এপ্রিল দুই পক্ষেই থানায় মামলা করে। মামলার পর দুই পক্ষকেই গ্রেফতারের অভিজান অব্যাহত আছে।

দেখা হয়েছে: 954
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪