|

মদনে রক্তক্ষয়ী সংঘর্ষের ১৫ দিন পর আহত ব্যক্তির মৃত্যু

প্রকাশিতঃ ৫:০৭ অপরাহ্ন | মে ৩১, ২০১৮

Netrokona-নেত্রকোনা

শহীদুল ইসলাম (নেত্রকোণ) প্রতিনিধিঃ

নেত্রকোণা জেলার মদন উপজেলায় রক্তক্ষয়ী সংঘর্ষে গুরুতর আহত ১ ব্যক্তি গত বুধবার রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। মৃত ছদ্দু মিয়া (৫০) মদন ইউনিয়নের দক্ষিণ পাড়া গ্রামে বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায় গত ১৫ ই মে মঙ্গলবার ইভটিজিংয়ের ঘটনাকে কেন্দ্র করে ঘটে যাওয়া সংঘর্ষে ছদ্দুমিয়া গুরুতর আহত হলে তাকে ময়মনসিংহ হাসপাতালে প্রেরণ করা হলে দীর্ঘ ১৫ দিন ময়মনসিংহ ও ঢাকা বক্ষব্যাধি হাসপাতালে চিকিৎসার পর বুধবার রাতে ময়মনসিংহ হাসপাতালে মারা যান।

জানাযায় মদন দক্ষিণ পাড়া গ্রামে দীর্ঘদিন যাবৎ সাবেক ইউপি চেয়ারম্যান বিএনপি নেতা রহিছ মিয়ার গ্রুপের সাথে একই গ্রামের আওয়ামীলীগ নেতা বীরমুক্তিযোদ্ধা তাজুল ইসলামের বিরোধ চলে আসছিল। এ নিয়ে কোট ও থানায় কয়েকটি মামলা হয়েছে। গত ১৪ মে সোমবার রাতে তাজুল ইসলামের গ্রুপের লোকজন রহিছ মিয়ার গ্রুপের লোকজনের নামে মদন থানায় একটি ইভটিজিং মামলা দায়ের করেন। এরই জের ধরে ১৫ মে মঙ্গলবার সকালে পাড়ার ঈদগাহ মাঠে ২ ঘন্টা ব্যাপি সংর্ঘষ বাধে এতে তাজুল ইসলামের সৎ ভাই ছদ্দু মিয়া সহ উভয় পক্ষের প্রায় ৫০ জন গুরুত্বর আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় ছিল।

চিকিৎসা চলাখালীন অবস্থায় বুধবার মারা যায় ছদ্দু মিয়া (৫০), মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন মদন ইউনিয়নের চেয়ারম্যান বদিউজ্জামন মানিক।

এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা এস.আই মমতাজ উদ্দিন জানান, লাশ ময়না তদন্তের জন্য আজ বৃহস্পতিবার সকালে ময়মনসিংহ থেকে নেত্রকোণা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

দেখা হয়েছে: 643
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪