|

মদনে শিশুকে ধর্ষণের অভিযোগে মামলা গ্রেপ্তার ১

প্রকাশিতঃ ৮:৪৩ অপরাহ্ন | সেপ্টেম্বর ০৭, ২০২১

ধর্ষণ

শহীদুল ইসলাম, নেত্রকোণা প্রতিনিধি: নেত্রকোনার মদনে সাড়ে তিন বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে আশাদুল(১৩) নামেরএক কিশোরের বিরুদ্ধে। শিশুটিকে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার চিকিৎসার জন্য নেত্রকোনা আধুনিকসদর হাসপাতালে প্রেরণ করেন।

মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) দুপুরে মদন আদর্শ কারিগরি বানিজ্য কলেজের পিছনেএ ঘটনা ঘটে। অভিযুক্ত কিশোর মদন পৌর সভার জাহাঙ্গীরপুর ৭ নম্বর ওয়ার্ডেররফিক মিয়ার ছেলে। সে স্থানীয় একটি মাদ্রাসার সপ্তম শ্রেনির ছাত্র।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরেমদন আদর্শ কারিগরি বানিজ্য কলেজের সামনে কয়েকজন শিশু খেলা করে। এ সময়আশাদুল ওই শিশুকে কলেজের পিছনে ডেকে নিয়ে ধর্ষণ করে। শিশুটির মা বলেন, আমার ছোট মেয়েটাকে পাশের বাড়ির রফিক মিয়ার ছেলে আশাদুল জোর করে ধর্ষণ করেছে। আমি এর বিচার চাই।

অভিযুক্ত কিশোর আশাদুল ধর্ষণের বিষয়টি অস্বীকার করে বলেন, আমরামাদ্রাসার পিছনে খেলা করতে গিয়েছিলাম। পরে আমরা জামাই বউ খেলা খেলেছি।

কিশোরের মা খাদিজা আক্তার বলেন, আমার ছেলে খারাপ করেছে মেয়েটির মা এমনবিচার নিয়ে আসলে তাদের কাছে ক্ষমা চেয়েছি। তারা আমার ছেলের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ তুলেছে।

মদন হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার জানান, শিশুটিকে পরিক্ষা করার জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে প্রেরণকরা হয়েছে। পরিক্ষা ছাড়া কিছু বলা যাবে না।

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস আলম বলেন, শিশু ধর্ষণেরঅভিযোগের মামলা হয়েছেএবং ভিকটিম গ্রেপ্তার করে নেত্রকোণা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

দেখা হয়েছে: 191
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪