|

মদনে শিশু ও নারী নির্যাতনের ঘটনায় গ্রেফতার-১

প্রকাশিতঃ ২:২৬ অপরাহ্ন | অক্টোবর ১৫, ২০১৮

মদনে শিশু ও নারী নির্যাতনের ঘটনায় গ্রেফতার-১

শহীদুল ইসলাম, নেত্রকোণা:

নেত্রকোণা জেলার মদন উপজেলায় ফতেপুর ইউনিয়নে ফতেপুর গ্রামে গত ১০/১০/২০১৮ ইং তারিখে রাত ৯:৩০ মিনিটে মাসুদা আক্তার রনবী (১৬) নামে এক স্কুল ছাত্রীকে ধর্ষনের চেষ্টা করে।

পুলিশ ও এলাকা সুত্রে জানা যায় ফতেপুর দেওয়ান পাড়ার সবুজ মিয়ার ছেলে মনসুর আলম (১৭) গত বুধবার ফতেপুর পশ্চিমপাড়া মাহাবুবের মেয়ে মাসুদা আক্তার রনবী (১৬) রাত ৯:৩০ মিনিটে তার ঘরের পেছনে টয়লেটে যাওয়ার সময় বাড়ীর পেছনে উৎপেতে থাকা মনসুর আলম (১৭) মেয়েটিকে জোরপূর্বক ধর্শনের চেষ্টা করে।

মেয়েটির আত্মচিৎকারে তার পরিবারের লোকজন উদ্ধার করে এবং আসামীকে ধরার চেষ্টা করলে সে দৌড়ে পালিয়ে যায়। পরদিন মদন থানায় শিশু ও নারী নির্যাতনের অভিযোগে মামলা করলে পুলিশ আসামীকে ১৪/১০/২০১৮ ইং তারিখ গ্রেফতার করেন।

এ ব্যাপারে মদন থানার ওসি তদন্ত আজহারুল ইসলামের সাথে যোগাযোগ করলে এ প্রতিনিধিকে জানান শিশু ও নারী নির্যাতনের ঘটনায় ৫ জনকে আসামী করে মামলা হয়েছে, মদন থানার মামলা নং-৬। মামলার মুল আসামী সবুজ মিয়ার ছেলে মনসুর আলম (১৭)কে গ্রেফতার করে কোর্টে সপোর্দ করা হয়েছে। বাকীদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।

দেখা হয়েছে: 467
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪