|

মদনে সরকারি খাস জমিতে চলাচলে বাঁধা

প্রকাশিতঃ ১:৫৮ অপরাহ্ন | অক্টোবর ১১, ২০২১

মদনে সরকারি খাস জমিতে চলাচলে বাঁধা

মোঃ শহীদুল ইসলাম, নেত্রকোনা প্রতিনিধিঃ নেত্রকোনা মদন উপজেলার মাঘান ইউনিয়নের রানীহালা গ্রামে বসত বাড়ি হতে সরকারি কাস জমিতে চলাচলে বাঁধা দিচ্ছে বলে অভিযোগ পাওয়া গিয়াছে।

রানীহালা গ্রামের মৃঃ নবাব আলী হোসেনের ছেলে আলী সিদ্দিক (৫৫) ও মৃত মফিজ উদ্দিনের ছেলে আলতু মিয়া (৫০) নিজ বাড়ি থেকে সরকারি জমি দিয়ে চলাচল করে। কিন্তু প্রতিবেশী মৃত মঙ্গল মিয়ার ছেলে জিয়াউর রহমান (৪৫) ও সাবের উদ্দিন বুলুর ছেলে সুলতু মিয়া (৬০) এলাকার প্রভাব কাটিয়ে সরকারি জমি দখল করে বাড়ি ঘর নির্মাণ করে রাস্তায় চলাচলের বাঁধা প্রদান করেন।

বাঁধা বিষয় জানতে চাইলে অভিযোগ কারি আলী সিদ্দিক জানান, আমি প্রায় ত্রিশ বছর যাবত বাড়ি ঘর নির্মাণ করে বসবাস করি, এবং সরকারি কাস জমি দিয়ে রাস্তায় চলাচল করি। কিন্তুু জিয়াউর রহমান ও সুলতু মিয়া অবৈধ ভাবে প্রভাব কাটিয়ে সরকারি জমি দখল করে বাড়ি ঘর নির্মাণ করে আমার বাড়ি হতে সরকারি কাস জমি হতে রাস্তা চলাচলের বাঁধা নিষেধ করেন। আমি সরকারি প্রশাসনের সহযোগিতা কামনা করছি।

অভিযোগ বিষয়ে জানতে চাইলে মদন উপজেলা নির্বাহী অফিসার বুলবুল আহমেদ এ প্রতিনিধিকে জানান, অভিযোগ পেয়েছি, স্বরে জমিনে তদন্ত করে আইন আনুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

দেখা হয়েছে: 137
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪