|

মদনে হাওরের ফসল রক্ষা বাঁধে হিজল করচ বৃক্ষ রোপন অভিযান

প্রকাশিতঃ ৮:৫১ অপরাহ্ন | মার্চ ০৯, ২০২০

মদনে হাওরের ফসল রক্ষা বাঁধে হিজল করচ বৃক্ষ রোপন অভিযান

শহীদুল ইসলাম, নেত্রকোণাঃ মদনে মুজিব বর্ষ উপলক্ষে সোমবার উপজেলা প্রশাসন ও বারসিকের সহযোগিতায় উচিতপুর সেচ্ছা সেবী সমাজ কল্যাণ সংগঠনের উদ্দোগে বালালি, পদমশ্রী, বালুই ব্রীজ হতে ভৌলুয়া ব্রীজ পর্যন্ত ফসল রক্ষার বাঁধে বাঁধবানী বেড়িবাঁধে ২.৫০ কি.মি বেড়িবাঁধে সম্ভাবনাময় উচিতপুর পর্যটন কেন্দ্রের সুন্দর্য বৃদ্ধিকল্পে পাঁচশত চারা গাছ হিজল, করচ বৃক্ষ রোপন উদ্বোধন করেন জেলা এ.ডি.এম আব্দুল্লা আল মাহামুদ।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, নির্বাহী কর্মকর্তা ওয়ালীউল হাসান, ভূমি কর্মকর্তা আতিকুল হাসান, কৃষি কর্মকর্তা নাজমুল হাসান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শওকত জামিল নির্বাচন কর্মকর্তা রফিকুল ইসলাম বারসিক এর ব্যবস্থাপক শংকর ম্রং মহিলা বিষক কর্মকর্তা মমতাজ বেগম, মদন ইউপি চেয়ারম্যান বদরুজামান শেখ মানিক ও গণমধ্যম কর্মীগণ।

বৃক্ষ রোপন উদ্বোধন কালে উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন আমি একটি সরকারি প্রকল্প বরাদ্দ পেয়েছি তা সম্ভাবনাময় উচিতপুরকে আধুনিক পর্যটক কেন্দ্র গড়ে তোলার জন্য অবকাঠামো উন্নয়ন সহ বিভিন্ন প্রকল্পের নিরলস ভাবে কাজ করে যাচ্ছি, যাতে করে বিভিন্ন এলাকায় থেকে লোকজন এসে কিছুটা হলেও উপভোগ করতে পারে এই প্রত্যাশায়।

দেখা হয়েছে: 423
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪