|

মদনে হোম কোয়ারেন্টিন না মানায় জরিমানা গুনছেন প্রবাসীরা

প্রকাশিতঃ ১০:৪০ অপরাহ্ন | মার্চ ১৯, ২০২০

হোম কোয়ারেন্টিন

শহীদুল ইসলাম, নেত্রকোণাঃ নেত্রকোণা মদনে মালয়েশিয়া থেকে গত ৮ই মার্চ দেশে ফেরেন মদন পৌরসভার ০৫ নং ওয়ার্ডে প্রবাসী যুবক হোম কোয়ারেন্টাইনে থাকা অবস্থায়।

বিয়ের প্রস্তুতি নেওয়ার অভিযোগে আজ বৃহস্পতিবার প্রবাসীর নীজ বাড়িতে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৫ হাজার টাকা জরিমানা করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ ওয়ালীউল হাসান। মঠোফোনে যোগাযোগ করলে তিনি এ প্রতিনিধিকে জানান বর্তমানে মদন উপজেলায় আরো ৪ জনকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে।

হোম কোয়ারেন্টাইনে থাকা অবস্থায় জনস্বার্থে সরকারের স্বাস্থ্য মন্ত্রনালয়ে বিধি বিধান না মানায় ১জনকে জরিমানা করা হয়েছে। এবং বিদেশ ফেরত সবাইকে সরকারি নির্দেশনা মেনে চলার জন্য কঠোর ভাবে সতর্ক করেন।

উপজেলা পঃ পঃ কর্মকর্তা ডাঃ ফখরুল হাসান টিপু তিনি জানান যে, আরব আমিরাত, মালয়েশিয়া ও জডান থেকে আসা ৪ জনের শরীরে করোনা ভাইরাস থাকতে পারে এমন সন্দেহে তাদেরকে পরামর্শ দিয়ে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। আমারা সার্বক্ষণিক তাদের খোঁজ খবর রাখছি ১৬ই মার্চ থেকে এ পর্যন্ত ৪ জন বিদেশ থেকে বাড়িতে ফিরে এসেছে তাদের অবস্থা এখন পর্যন্ত ভাল আছে। ও সবাইকে সতর্ক থাকার পরামর্শ দেন।

দেখা হয়েছে: 426
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪