|

মদনে ১১ বছরের মেয়ে ধর্ষণ

প্রকাশিতঃ ৮:৪২ অপরাহ্ন | অগাস্ট ০৩, ২০১৯

শিশু ধর্ষণ

মোঃ শহীদুল ইসলাম, নেত্রকোণাঃ নেত্রকোণা মদন উপজেলার গোবিন্দশ্রী ইউনিয়নে বাড়ঘুরিয়া গ্রামে গত ২৭শে জুলাই শনিবার সন্ধ্যায় ১১ বছরের এক মেয়েকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে ।

এলাকাবাসী ও থানা সূত্রে জানা যায় ইয়াসিন মিয়ার মেয়েকে একই এলাকার দুই বখাটে মতি মিয়ার ছেলে অনিক (১৬), ও মৃত হাবুল মিয়ার ছেলে পলক (১৬), মিলে সন্ধ্যায় পলকের বাড়ির দু-চালা টিনের ঘরে নিয়ে মেয়েটিকে মুখে গামছা বেঁধে জোর পূর্বক হাত পা বেঁধে পালাক্রমে ধর্ষণ করে।

এ বিষয়ে ইউপি চেয়ারম্যান জনাব নূরুল ইসলাম চদ্দু এ প্রতিনিধিকে বলেন বিষয়টি আমি দুই দিন আগে লোকজনের কাছ থেকে শুনেছি যারা এ ঘঠনার সাথে জড়িত আছে তাদের আইনের আওতায় আনা হউক।

ধর্ষণের বিষয় জানতে চাইলে মদন থানার ওসি তদন্ত স্বপন চন্দ্র সরকার এ প্রতিনিধিকে জানান, গত ০২ আগষ্ট শুক্রবার সন্ধ্যায় মেয়ের বাবা ইয়াসিন বাদী হয়ে মদন থানায় একটি ধর্ষণের মামলা করেন । এবং মেয়েটিকে ডাক্তারি পরিক্ষার জন্য নেত্রকোণা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আসামীদের ধরতে যৌথ অভিযান অব্যাহত আছে।

দেখা হয়েছে: 615
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪