|

মদনে ৩দিন ব্যাপী ৪র্থ জাতীয় উন্নয়ন মেলা শুরু

প্রকাশিতঃ ৪:৩২ অপরাহ্ন | অক্টোবর ০৪, ২০১৮

মদনে ৩দিন ব্যাপী ৪র্থ জাতীয় উন্নয়ন মেলা শুরু

শহীদুল ইসলাম, নেত্রকোণাঃ

উন্নয়নের অভিযাত্রায় অদম্য বাংলাদেশ। এই প্রতিপাদ্যকে সামনে রেখে আজ বৃহস্পতিবার ৩দিন ব্যাপী মদন উপজেলা পাবলিক হল প্রাঙ্গণে শুরু হয়েছে ৪র্থ জাতীয় উন্নয়ন মেলা ২০১৮।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে সকাল ১০:০০ টায় এ মেলা উদ্বোধন করেন। উদ্বোধন শেষে উপজেলা প্রশাসনের উদ্যোগে একটি বর্ণাঢ্য র‌্যালী মদন উপজেলা প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পাবলিক হল প্রাঙ্গণে এসে শেষ হয়।

মেলায় এক আলোচনা সভায় বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের বর্ণনা তুলেধরেন ও অংশগ্রহণকারী ৩৫টি ষ্টল পরিদর্শন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা, জনাব ওয়ালীউল হাসান, উপজেলা চেয়ারম্যান, জনাব রফিকুল ইসলাম আকন্দ, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা, ডাঃ মোঃ ফখরুল হাসান চৌধুরী (টিপু), উপজেলা কৃষি কর্মকর্তা, গোলাম রাসূল, উপজেলা আওয়ামীলীগ সভাপতি, বীর মুক্তিযোদ্ধা আব্দুল কদ্দুছ, জেলা পরিষদ সদস্য, জনাব সাইফুল ইসলাম হান্নান, প্রফেসর জনাব, মোঃ সিদ্দিকুর রহমান, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম, মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের নেতৃবৃন্দ, প্রমুখ।

দেখা হয়েছে: 445
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪