|

মদনে ৪ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টায় আটক ৩

প্রকাশিতঃ ১০:৪৮ অপরাহ্ন | ফেব্রুয়ারী ২০, ২০২০

ধর্ষণ

শহীদুল ইসলাম, নেত্রকোণাঃ নেত্রকোণা জেলা মদন উপজেলায় কাইটাইল ইউনিয়নের পাঁচহাট বড়বাড়ী গ্রামের ৪ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে।

এলাকাবাসী ও পারিবারিক সূত্রে জানা যায় মঙ্গলবার শিশুটি বাড়ির পাশে খেলা করার সময় একই এলাকার ৩ বকাটে শিশু বাড়ির পিছনে জঙ্গলে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। শিশুটির চিৎকারে তার বড় বোন ছুটে এসে তাকে উদ্ধার করে।

এলাকায় বিষয়টি জানাজানি হয়ে গেলে বকাটের অভিবাবকরা বিষয়টি ধামাচাপা দেওয়ার জন্য এলাকার গণ্যমান্য ব্যাক্তিদের নিয়ে এই বিষয়টি মিমাংসা করবে বলে আসস্থ করেন। পরবর্তীতে শিশুটির পিতা কুতুব উদ্দিন হাসপাতালে ভর্তি করেন।

খবর পেয়ে মদন থানার পুলিশ ঘটনা সাথে জড়িত থাকার অভিযোগে ৩ জনকে আটক করে। একই গ্রামের ইদ্রিস আলীর ছেলে তোফায়েল (১০), মনসুর আলীর ছেলে সজীব (১০) ও আব্দুল গফুরের ছেলে সাফু মিয়া (১১)।

অভিবাবকদের মুটোফোনে বারবার যোগাযোগ করে কোন সংযোগ না পাওয়ায় তাদের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

এ ব্যাপারের উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: মোঃ ফকরুল ইসলাম জানান প্রাথমিক তদন্তে কোন মিল পাওয়া যাইনি তাই তাকে ডাক্তারি পরিক্ষার জন্য নেত্রকোণা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

শিশু ধর্ষণের বিষয় মদন থানার ওসি রমিজুল হক জানান তাদের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা হয়েছে ৩ জনকেই আটক করে জিজ্ঞাসাবাদ শেষে আজ বৃহস্পতিবার নেত্রকোণা কোর্টে প্রেরণ করা হয়েছে।

দেখা হয়েছে: 619
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪