|

মদন ইউপি চেয়ারম্যান খাইরুল ইসলাম আকন্দ ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন

প্রকাশিতঃ ৪:২২ অপরাহ্ন | এপ্রিল ২১, ২০২৩

শহীদুল ইসলাম নেত্রকোনা প্রতিনিধিঃ পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে মদন উপজেলা সহ মদন ইউনিয়নের সর্বস্তরের জনগণকে ঈদুল ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের মদন ইউনিয়নের সভাপতি ও বর্তমান ইউপি চেয়ারম্যান মোঃ খাইরুল ইসলাম আকন্দ।

তিনি এক শুভেচ্ছা বার্তায় বলেন,আমি মদন উপজেলা সহ অত্র ইউনিয়নের সকলকে জানাই পবিত্র ঈদুল ফিতরের আন্তরিক শুভেচ্ছা অভিনন্দন ও ঈদ মোবারক। আমি সকলের সুখ শান্তি সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি ইসলাম ধর্মালম্বী মানুষের প্রধান ধর্মীয় উৎসব গুলোর মধ্যে একটি হল ঈদুল ফিতর।

বছর ঘুরে ঈদ আসে একে অপরের প্রতি হিংসা বিদ্বেষ ভুলে একাত্মতা সুহার্দ্যপূর্ণ হতে শেখায় ঈদ। নিজের সাদ্য মতো উপার্জন নিয়ে আনন্দ উৎসব করে মানুষ। তাই ঈদ দ্বারাই মহান আল্লাহ তার বান্দাকে নিয়মিত কিংবা অনুগ্রহে ধন্য করে তাকে। মহান আল্লাহপাক মুসলিম উম্মাহর প্রতি নিয়ামত হিসাবেই ঈদ দান করছে। তাই এই পবিত্র দিনে প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমীয় ধারা আমি এই কামনাই করি।

তিনি আরো বলেন জননেত্রী শেখ হাসিনা এ দেশের উন্নয়নের কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের সকল ধর্মের মানুষ শান্তিতে থাকে নিরাপদ থাকে। তাই উন্নয়ন অগ্রগতির ধারা অব্যাহত রাখতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা নেতৃত্বে উন্নয়নের ধারা সমুন্নত রাখার আহ্বান জানান। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে সকলের নিকট দোয়া চান। সকলকে ঈদ মোবারক।

দেখা হয়েছে: 168
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪