|

মদন ও খালিয়াজুরী উপজেলায় পুজা মন্ডপ পরিদর্শনে মমতাজ চৌধুরী

প্রকাশিতঃ ১০:০৬ অপরাহ্ন | অক্টোবর ২৩, ২০২৩

মদন ও খালিয়াজুরী উপজেলায় পুজা মন্ডপ পরিদর্শনে মমতাজ চৌধুরী

শহীদুল ইসলাম নেত্রকোণা প্রতিনিধিঃ বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বানিজ্য উপকমিটির সদস্য ও বাংলাদেশ-ভারত সম্প্রীতি পরিষদ কেন্দ্রীয় কমিটির মহাসচিব আলহাজ্ব মমতাজ চৌধুরী ।

সোমবার মদন পৌর সদরে জাহাঙ্গীরপুর ও ফচিকা মন্দির পরিদর্শন করেন এবং নিজস্ব তহবিল থেকে অনুদানের টাকা পূজা মন্ডপ সভাপতির হাতে তুলে দেন । রবিবার(২২ অক্টোবর) সারাদিন খালিয়াজুরী সদরের সাতটি পুজা মন্ডপ পরিদর্শন করেন ।

পূজা মন্ডপ পরিদর্শনে যাবার পথে তিনি মদন উপজেলার ঘাটুয়া গ্রামের দুটি বাজারে, খালিয়াজুরী উপজেলা জগন্নাথপুর বাজারে পথসভায় যোগ দেন । এ সময় মেন্দীপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি রেজাউল করিম,আওয়ামী লীগ কর্মী মুজিবুর রহমান আব্দুস সাত্তার সহ শতাধিক নেতাকর্মী উপস্তিত ছিলেন ।

তিনি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দেশ ও জাতি গঠনে অবদান ও বিভিন্ন উন্নয়নমুলক কর্মকান্ড তুলে ধরেন ও নৌকার পক্ষে ভোট চান । তিনি বলেন জাতির জনকের কন্যা শেখ হাসিনা জিতে গেলে বাংলাদেশ জিতে যায় তিনি হাসলে বাংলাদেশ হাসে ।

উল্লেখ্য মমতাজ চৌধুরী পুজা মন্ডপে পরিদর্শন বইতে স্বাক্ষর করেন ও নিজস্ব অনুদান সভাপতির হাতে তুলে দেন । এ সময় খালিয়াজুরী উপজেলা পুজা উদযাপন কমিটির সভাপতি বাবু তারা প্রসন্ন দেবরায় ও সাধারন সম্পাদক অজিত কুমার দাস সহ বিভিন্ন স্তরের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা, সাংবাদিক ও সমাজকর্মী উপস্তিত ছিলেন ।

পরে মমতাজ চৌধুরী খালিয়াজুরী উপজেলা আওয়ামী লীগ অফিসে নেতৃবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাত করেন এ সময় উপজেলা আওয়ামী লীগ সভাপতি অজিত বরন সরকার , সিনিয়র সহসভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান সোয়েব সিদ্দিকী,সাধারন সম্পাদক সাদেক আহমেদ সহ উপস্তিত নেতৃবৃন্দের সাথে শুভেচ্ছা বিনিময় করেন ।

মমতাজ চৌধুরী সফর সংগী হিসেবে ফতেপুর ইউনিয়ন আওয়ামী লীগের ৮নং ওয়ার্ডের সভাপতি নাহার মিয়া , সাধারন সম্পাদক ফারুক মিয়া , আজাহার মিয়া ছাত্রলীগ নেতা রানা খান,মদন উপজেলা আওয়ামী লীগ সদস্য মনির হুসেন চৌধুরী ,মাঘান ইউনিয়ন আওয়ামী লীগ নেতা বকুল মিয়া সহ অসংখ্য নেতৃবৃন্দ যোগ দেন ।

দেখা হয়েছে: 105
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪