|

মদন পল্লীতে স্বামী স্ত্রী মরদেহ উদ্ধার

প্রকাশিতঃ ৩:০৬ অপরাহ্ন | অক্টোবর ১২, ২০২১

মরদেহ উদ্ধার

মোঃ শহীদুল ইসলাম মদন প্রতিনিধিঃ নেত্রকোনা মদন তিয়শ্রী ইউনিয়নের বালালী গ্রামের নিজ বসত ঘর থেকে স্বামী স্ত্রী মরদেহ উদ্ধার করেছে পুলিশ । আজ মঙ্গলবার দুপুরে তিয়শ্রী ইউনিয়ন পরিষদ এর পাশে বাড়ির বসত ঘর থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে।

নিহতরা হলেন নান্দু মিয়া (৫৫) তার স্রী মেরাজ আক্তার (৪৫) সকালে ঘরের দরজা বন্ধ পেয়ে স্থানীয় লোকজন ডাকা ডাকি করলে নিহতে শিশু ছেলে দরজা খুলে দেয়। এ সময় নান্দু মিয়ার ঝুলন্ত লাস ও তার স্রীকে রক্তাক্ত অবস্থায় নিচে পড়ে থাকতে দেখে স্থানীয়রা খবর দেয় পুলিশকে।

পুলিশ ঘটনাস্থলে গিয়ে তদন্তের সার্থে সি আই ডি ক্রাইম সীম ঠিমের অপেক্ষায় দরজা বন্ধ করে রাখেন। ঘটনা স্থল পরিদর্শনে নেত্রকোনা জেলা পুলিশ সুপার আকবর আলী উপস্থিত হওয়ার পর ময়মনসিংহ থেকে সি আই ডি তদন্ত দল ও পিবি আই ঠিম মিলে তদন্তে কাজ শেষ করেন।

মদন থানার অফিসার ইনচার্জ ফেরদৌস আলম এ প্রতিনিধিকে জানান, স্বামী স্ত্রী লাস ময়না তদন্তের জন্য নেত্রকোনা মর্গে প্রেরন করা হয়েছে। এখন পর্যন্ত, থানায় কোন লিখিত অভিযোগ আসেনি। সুরত হালের রিপোর্টের পর তদন্ত পূর্বক ব্যবস্থ নেওয়া হবে।

দেখা হয়েছে: 150
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪