|

মদন ফতেপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মাঝি হতে চান মোতাহার

প্রকাশিতঃ ৩:৫৬ অপরাহ্ন | নভেম্বর ১৬, ২০২১

আসন্ন মদন ফতেপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মাঝি হতে চান। মোতাহার

শহীদুল ইসলাম, নেত্রকোনা প্রতিনিধিঃ নেত্রকোনা মদন উপজেলা আসন্ন ৮নং ফতেপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মাঝি হতে চান তরুণ সমাজ সেবক মোতাহার হোসেন খান। মাননীয় প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার মাঝি হতে চাই আওয়ামী লীগ পরিবার জালাল উদ্দীন খান সাহেবের সুযোগ্য কৃতি সন্তান বর্তমান মদন উপজেলা আওয়ামী লীগের বিঙ্গান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোতাহার হোসেন খান।

এলাকায় খোঁজ নিয়ে জানা যায়,আওয়ামী লীগ পরিবারের সন্তান হিসাবে ইউনিয়নের বিভিন্ন সামাজিক কাজে নিয়জিত থেকে নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশী বলে প্রচার চালাচ্ছেন। এলাকা বাসী মনে করেন মোতাহার হোসেন খান ইউনিয়নের নৌকা প্রতীকে চেয়ারম্যান প্রার্থী হলে উন্নয়ন ঘটবে।

মনোনয়ন প্রত্যাশী মোতাহার হোসেন খান এ প্রতিনিধিকে বলেন, আমার ইউনিয়নের জনগনের পাশে আমার পিতা সহ আমি সুখে দুঃখের সাথী হিসাবে দীর্ঘ দিন ধরে মাঠে কাজ করছি। তাই বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশী।

তিনি আরও বলেন উন্নয়ন আমার মূল লক্ষ্য,আমি নির্বাচিত হলে অসহায় গরীব মানুষের পাশে থেকে তাদের কল্যাণে কাজ করবো। দুর্নীতি মাদক সন্রাস সহ সব অন্যায় অনিয়মের বিরুদ্ধে ইউনিয়ন বাসীকে নিয়ে আন্দোলন গড়ে তুলবো। আমি দলীয় মনোনয়ন পাওয়ার শতভাগ আশাবাদী, তবে দল থেকে নৌকার মনোনয়ন যাকেই দিবেন তার পক্ষে মাঠে কাজ করবেন বলেও জানান।

দেখা হয়েছে: 204
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪