|

মদন-ফতেপুর সড়ক বেহাল দশা

প্রকাশিতঃ ৮:৪৯ অপরাহ্ন | সেপ্টেম্বর ২৬, ২০২৩

মদন-ফতেপুর সড়ক বেহাল দশা

শহীদুল ইসলাম নেত্রকোনা প্রতিনিধিঃ নেত্রকোনা জেলার মদন উপজেলার মদন-ফতেপুর সড়ক।এ সড়ক দিয়ে উপজেলা সদরসহ ঢাকা, ময়মনসিংহে চলাফেরা করে মদন তিয়শ্রী ফতেপুরসহ তিনটি ইউনিয়নের শত শত মানুষ।

কিন্তু সড়কের ১৩ কিলোমিটার রাস্তার মধ্যে বেশিরভাগ জায়গা ভেঙে যাওয়ায় তৈরি হয়েছে মানুষের ভোগান্তি। এখানে প্রতিনিয়তই ঘটছে বিভিন্ন দুর্ঘটনা। সামান্য বৃষ্টি এলেই রাস্তাটি পানি জমে খানাখন্দ ও ডোবায় পরিণত হয়। বিকল্প রাস্তা না থাকায় মানুষকে জীবনের ঝুঁকি নিয়ে এই রাস্তা দিয়ে চলাচল করতে হচ্ছে।

এ বিষয়ে স্থানীয় কয়েকজনের সাথে কথা বললে তারা জানান,সড়কটি দীর্ঘদিন ধরে সংস্কার না করার কারণে বেশিরভাগ জায়গায় এখন ভেঙে ডোবায় পরিণত হয়েছে। এই রাস্তা দিয়ে অসুস্থ রোগী কিংবা গর্ভবতী মহিলা নিয়ে যাওয়া তো দূরের কথা সুস্থ-সবল শরীর নিয়ে চলাচল করা এখন সম্ভব হচ্ছে না । তাছাড়া এই রাস্তার কারণে আমাদের কৃষি, ব্যবসা-বাণিজ্যের অনেক ক্ষতি হচ্ছে। তাই আমরা চাই এ রাস্তাটি যেন খুব শীঘ্রই সংস্কার করা হয়।

এ বিষয়ে তিয়শ্রী ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মজিবুর রহমান জানান,রাস্তাটি দীর্ঘদিন ধরে সংস্কার না করার কারণে মানুষজন চলাচল করতে অনেক কষ্ট হচ্ছে। তাই আমার বর্তমান সরকারের কাছে অনুরোধ রইলো রাস্তাটি যেন খুব শীঘ্রই মেরামত করা ব্যবস্থা গ্রহণ করা হয়।

এ বিষয়ে উপজেলা প্রকৌশলী গোলাম কিবরিয়া পিয়ালের সঙ্গে কথা বললে তিনি এ প্রতিনিধিকে জানান,রাস্তাটি সংস্কারের জন্য প্রস্তাবনা পাঠিয়েছি। বাজেট পেলেই কাজ শুরু করব।

দেখা হয়েছে: 143
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪