|

মমতাজ চৌধুরীর নির্বাচনী গণসংযোগ ও মোটরসাইকেল শোভাযাত্রা

প্রকাশিতঃ ৮:০৭ অপরাহ্ন | সেপ্টেম্বর ২৮, ২০১৮

মমতাজ চৌধুরীর নির্বাচনী গণসংযোগ ও মোটরসাইকেল শোভাযাত্রা

শহীদুল ইসলাম, নেত্রকোণাঃ

আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ কমিটির সদস্য, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগের সমাজ কল্যাণ সম্পাদক, মদন মোহনগঞ্জ খালিয়াজুরী মনোনয়ন প্রত্যাশী মমতাজ হোসেন চৌধুরী তার নির্বাচনী এলাকায় সকল স্থরের মানুষের সাথে গত বৃহস্পতিবার দুপুরে গণসংযোগ ও মোটরসাইকেল শোভাযাত্রা বের করেন।

দুপুরে মদন উপজেলা চত্বর থেকে দলীয় নেতাকমীদের সাথে নিয়ে বিশাল এক শোভাযাত্রা বের করে মোহনগঞ্জ উপজেলায় গিয়ে শেষ করেন। মদন পৌর এলাকা, বটতলা বাজার, জামতলা বাজার ও মোহনগঞ্জের জনসাধারনের সাথে কুসুল বিনিময় করেন। প্রায় ৪ শতাদিক মোটরসাইকেল শোভাযাত্রায় তার সাথে উপস্থিত ছিলেন মদন উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা, আব্দুল কদ্দুস, আওয়ামীলীগ নেতা ছদ্দু মিয়া সহ অন্যান্য নেতাকর্মী উপস্থি ছিলেন।

মমতাজ চৌধুরীর নির্বাচনী গণসংযোগ ও মোটরসাইকেল শোভাযাত্রা

 

মোহনগঞ্জের আওয়ামীলীগ নেতৃবৃন্দ ও বিভিন্ন স্থরের গণমানুষের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। পরিশেষে আওয়ামীলীগ প্রেসিডিয়াম সদস্য মরহুম আব্দুল মমিন, সাবেক গণপরিষদ সদস্য মরহুম ডাঃ আখলাক হোসাইন ও সাবেক মোহনগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মরহুম আব্দুল কদ্দুছ (তিন কৃতি পুরুষের) কবর যিয়ারত ও দোয়া করেন।

 

দেখা হয়েছে: 650
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪