|

দ্রুত ও নিরবিচ্ছিন্ন সেবা প্রদানে মসিকের ইপিআই সেবা কেন্দ্র উদ্বোধন

প্রকাশিতঃ ৯:৩৮ অপরাহ্ন | অক্টোবর ০৯, ২০২১

দ্রুত ও নিরবিচ্ছিন্ন সেবা প্রদানে মসিকের ইপিআই সেবা কেন্দ্র উদ্বোধন

এম এ আজিজ, ময়মনসিংহঃ ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ইকরামুল হক টিটু বলেন, সিটি কর্পোরেশনের সেবাকে দ্রুত, সহজলভ্য ও নিরবিচ্ছন্ন করতে আমরা দৃঢ় প্রতিজ্ঞ। এর প্রেক্ষিতেই আমরা ইপিআই সেবাকে পৃথক ভবনে স্থানান্তর করেছি। এই ভবন থেকে ৩৩ টি ওয়ার্ডে ইপিআই কার্যক্রম পরিচালিত হবে। এ ভবন পৃথক করার ফলে সুপরিসর স্থানে আরও নিরবচ্ছিন্ন ইপিআই টিকা প্রদান করা সম্ভব হবে।

শনিবার বিশ্বেশ্বরী দেবীরোডে ময়মনসিংহের বিলুপ্ত পৌরসভার পুরাতন ভবনে ইপিআই সেবা কেন্দ্রের উদ্বোধনকালে মেয়র ইকরামুল হক টিটু একথা বলেন।

মেয়র আরও বলেন, করোনা মহামারী মোকাবেলায় টিকা প্রদানের পরিসর আরও বৃদ্ধি পেয়েছে। এই ভবন টিকা প্রদান সংক্রান্ত বিষয়সমূহে আমাদের সক্ষমতা বৃদ্ধি করবে এবং প্রয়োজনে করোনার টিকাদান কেন্দ্র হিসেবেও আমরা ব্যবহার করতে পারবো।

উদ্বোধনকালে প্যানেল মেয়র শামীমা আক্তার, ওয়ার্ড কাউন্সিলর ফারুক হাসান ওয়ার্ড কাউন্সিলর শীতল সরকার, জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজীব, মেডিকেল অফিসার ডাঃ রেদাউর রহমান খান, খাদ্য ও স্যানিটেশন কর্মকর্তা দীপক মজুমদার, সিটি কর্পোরেশনের অন্যান্য কর্মকর্তা কর্মচারীবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।

 

দেখা হয়েছে: 172
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪