|

মসিকের জলাবদ্ধতা নিরসনে নাগরিকগণের সহযোগিতা কামনা করেছেন মেয়র

প্রকাশিতঃ ৯:৫৭ অপরাহ্ন | জুন ০২, ২০২১

মসিকের জলাবদ্ধতা নিরসনে নাগরিকগণের সহযোগিতা কামনা করেছেন মেয়র

এম এ আজিজ, ময়মনসিংহ: ময়মনসিংহ সিটি কর্পোরেশনের লিচু বাগান, নাসিরাবাদ কলেজ রোড ও কেওয়াটখালী পশ্চিমপাড়া এলাকার জলাবদ্ধতা নিয়ন্ত্রণ এবং করণীয় নিয়ে সার্বিক পরিস্থিতি পরিদর্শন করেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের (মসিক) মেয়র ইকরামুল হক টিটু।

বুধবার সকালে মেয়র টিটু পরিদর্শনকালে জলাবদ্ধতা নিরসনে ওয়ার্ড কাউন্সিলর এবং প্রকৌশল বিভাগকে সুনির্দিষ্ট নির্দেশনা প্রদান করেন।

পরিদর্শনকালে মেয়র বলেন, জলাবদ্ধতা নিরসনে গুরুত্বের সাথে কাজ করছে ময়মনসিংহ সিটি কর্পোরেশন। ইতোমধ্যে আমরা বেশ কিছু অঞ্চলে জলাবদ্ধতার স্থায়ী সমাধান করতে সক্ষম হয়েছি। নতুন অর্ন্তভুক্ত এলাকায়ও পরিকল্পনার মাধ্যমে জলাবদ্ধতার স্থায়ীভাবে সমাধান করা হবে।

তিনি আরো জানান, নাগরিকগণের সহযোগিতা এবং সচেতনতা ছাড়া জলাবদ্ধতা সমস্যার সমাধান সম্ভব নয়। এ প্রসঙ্গে তিনি ড্রেনে আবর্জনা না ফেলা, নির্ধারিত জায়গা ছেড়ে সিটি কর্পোরেশনের নিয়ম এবং আইন কানুন মেনে বাড়ি করা, যত্রতত্র আবর্জনা না ফেলার বিষয়ে নাগরিকগণের সহযোগিতা কামনা করেন।

এ সময় ৬ নং ওয়ার্ড কাউন্সিলর শফিকুল ইসলাম মিন্টু, ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর আব্বাস আলী মন্ডল, ২০ নং ওয়ার্ড কাউন্সিলর সিরাজুল ইসলাম, ২৫ নং ওয়ার্ড কাউন্সিলর মনোয়ার হোসেন, সংরক্ষিত নারী আসনের কাউন্সিলর শামীমা আক্তার, জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজীব, সহকারী প্রকৌশলী মোঃ জসিম উদ্দিন, সহকারী প্রকৌশলী জীবন কৃষ্ণ সরকার প্রমুখ উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 225
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪