|

মহানবী (সা.)-কে কটুক্তির প্রতিবাদে হালুয়াঘাটে বিক্ষোভ মিছিল

প্রকাশিতঃ ১২:০৬ পূর্বাহ্ন | জুন ১১, ২০২২

তরিকুল্লাহ আশরাফী : ভারতের ক্ষমতাসীন দলের মুখপাত্র নুপুর শর্মা ও দিল্লী শাখার মিডিয়া সেল প্রধান নবীন কুমার সিন্দাল কর্তৃক মহানবী হযরত মুহাম্মদ (সঃ) ও হযরত মা আয়েশা সিদ্দিকা (রাযিঃ)-কে কটুক্তি করার প্রতিবাদে ময়মনসিংহের হালুয়াঘাটে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (১০ জুন)  জুমার নামাজ শেষে তাওহীজনতার উদ্যোগে শহরের বিভিন্ন মসজিদের মুসুলি¬গণ, মাদরাসার শিক্ষার্থী, সর্বস্থরের হাজারো ধর্মপ্রাণ মুসলমানগণের অংশগহণে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি পৌরশহরের উত্তর বাজার কেন্দ্রীয় শহীদ মিনার  থেকে শুর হয়ে কেন্দ্রীয় ঈদগাহ মাঠে এসে সংক্ষিপ্ত বক্তব্য ও দোয়ার মাধ্যমে শেষ হয়।
ইমাম মুয়াজ্জিন উলামা পরিষদের সভাপতি মুফতি আনোয়ারুল ইসলাম এর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা শায়খুল হাদিস আল্লামা ইউনুস আলী,মাওলানা মোকারম  হোসাইন,মাওলানা আবুল বাশার, সহ সভাপতি মুফতি নূর মোহাম্মদ, মুফতি আবুজর হযরতপুরী,সাধারণ সম্পাদক মাওয়ালানা নূরুল হুদা,সহ সম্পাদক মুফতি বেলাল হোসাইন,কোষাধ্যক্ষ মাওলানা উসমান গনি,প্রচার সম্পাদক মাওলানা তরিকুল্লা আশরাফী,মাওলানা আলী আকবর,মুফতি মাহদী হাসান প্রমূখ্য।
সমাবেশে বক্তারা মহানবী হযরত মুহাম্মদ (সঃ) ও হযরত মা আয়েশা সিদ্দিকা (রাযিঃ)-কে নিয়ে কটুক্তি করা ও অবমাননাকারীদের সরকারী ভাবে এঘটনার প্রতিবাদ জানানোসহ দ্রুত আইনের আওতায় এনে দৃষ্ঠান্তমূলক শাস্তির দাবি জানান। এছাড়াও সমাবেশে বক্তারা সর্বস্থরের জনগণকে ভারতীয় পণ্য বর্জন করার আহ্বান জানান।

দেখা হয়েছে: 236
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪