|

মাটিরাঙ্গায় জালটাকা সহ আটক ২ যুবক

প্রকাশিতঃ ৮:৪২ অপরাহ্ন | মে ২২, ২০২২

মাটিরাঙ্গায় জালটাকা সহ আটক ২ যুবক

ফারুক হোসেন, মাটিরাঙ্গা, খাগড়াছড়ি: খাগড়াছড়ির মাটিরাঙ্গা বাজারে জালটাকার নোট লেনদেন করার সময় ২ যুবককে আটক করেছে মাটিরাঙ্গা থানা পুলিশ।

(২১ মে) শনিবার বিকেলে বাজারের জাহাঙ্গীর ইন্জিনিয়ারিং ওয়ার্কশপ দোকানের সামনে জালটাকার নোট লেনদেন করার সময় গোপন সংবাদের ভিত্তিতে মাটিরাঙ্গা থানার উপ পরিদর্শক মো. সাদ্দাম হোসেনের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ মো. জসিম উদ্দিন(২৪), মো. রুবেল (২৫) নামের দুই যুবকে আটক করা হয়।

আটককৃত জসিম উদ্দিন কিশোরগঞ্জ জেলার কটিয়াদি থানার পাঁচলি পাড়ার মৃত আব্দুল হাসেমের ছেলে এবং মো. রুবেল মাটিরাঙ্গার খেদাছড়া এলাকার মৃত রফিকুল ইসলামের ছেলে। এসময় তাদের সাথে থাকা১০০০ (এক হাজার) টাকার ৩৩ টি জাল নোট উদ্ধার করা হয়।

মাটিরাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আলী জানান, (২১ মে) শনিবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় মাটিরাঙ্গা বাজারে ২ যুবক জালটাকার নোট লেনদেন করছে। পরে তাদের সাথে থাকা জালটাকার নোট সহ তাদেরকে আটক করা হয়।

এই ঘটনায় ১৯৭৪ সনের বিশেষ ক্ষমতা আইনে মাটিরাঙ্গা থানায় মামলা দায়ের করা হয়েছে এবং আটককৃতদের খাগড়াছড়ি আদালতে প্রেরণ করা হয়েছে।

দেখা হয়েছে: 157
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪