|

মাটিরাঙ্গায় প্রথম বারের মত শিক্ষার্থীদের ফাইজারের প্রথম ডোজ প্রদান

প্রকাশিতঃ ১০:৩৫ অপরাহ্ন | ডিসেম্বর ২৬, ২০২১

মাটিরাঙ্গায় প্রথম বারের মত শিক্ষার্থীদের ফাইজারের প্রথম ডোজ প্রদান

ফারুক হোসেন, মাটিরাঙ্গা(খাগড়াছড়ি) খাগড়াছড়ির জেলার মাটিরাঙ্গা উপজেলায় এই প্রথম ১২-১৭ বছর বয়সী শিক্ষার্থীদের মাঝে কোভিড-১৯ টিকা প্রদান কার্যক্রম শুরু হয়েছে।

আজ রবিবার (২৬ ডিসেম্বর) সকাল থেকে মাটিরাঙ্গা পৌরসভার সম্মেলন কক্ষে শিক্ষার্থীদের দেওয়া হয়েছে ফাইজারের ১ম ডোজ কোভিড-১৯ টিকা।

নিম্ন মাধ্যমিক ও মাধ্যমিক শিক্ষার্থীদের দেওয়া হচ্ছে এই টিকা। শুধু শিক্ষার্থীদের জন্যই এই প্রথম মাটিরাঙ্গায় ফাইজারের টিকা দেওয়া হচ্ছে। প্রথম দিনে মাটিরাঙ্গা মডেল সরকারি উচ্চ বিদ্যালয়, মাটিরাঙ্গা বালিকা উচ্চ বিদ্যালয়, মাটিরাঙ্গা মিউনিসিপ্যাল মডেল হাই স্কুল, মাটিরাঙ্গা রেসিডেন্সিয়াল হাই স্কুল,মাটিরাঙ্গা কলেজিয়েট পপুলার স্কুল, মাটিরাঙ্গা ইসলামিক দাখিল মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে এই টিকা প্রদান করা হয়।

আজ প্রথম দিনে ৬৯০ জনশিক্ষার্থীদের মাঝে এই টিকা প্রদান করার লক্ষ্যমাত্রা নির্ধারন করা হয়েছিলো।যার মধ্যে ছাত্র ২৮২ জন ও ছাত্রী ৪০৮ জন টিকা গ্রহণের অন্তর্ভুক্ত হয়।

সকালে মাটিরাঙ্গা পৌরসভার সম্মেলন কক্ষে টিকা দান কর্মসূচির উদ্বোধন করেন পৌর মেয়র মোঃ শামসুল হক, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডাঃ খাইরুল আলম ও যুব রেড ক্রিসেন্ট মাটিরাঙ্গা উপজেলা ইউনিট খাগড়াছড়ি ব্রাঞ্চের সাবেক যুব প্রধান কমল কৃষ্ণ দে ও দলনেতা মোঃ আব্দুল মালেক।

টিকা কেন্দ্র পরিদর্শন করতে এসে খাগড়াছড়ি জেলার সিভিল সার্জন ডাঃ নুপুর কান্তি দাশ জানায়, শুধুমাত্র মাধ্যমিক শিক্ষার্থীদের মধ্যে ফাইজারের টিকা দেওয়া হচ্ছে পর্যায়ক্রমে সব শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা এ টিকা পাবেন।

এসময় যুব রেড ক্রিসেন্ট মাটিরাঙ্গা উপজেলা ইউনিট, খাগড়াছড়ি ব্রাঞ্চের যুব সদস্যদের টিকা কার্যক্রমকে সুষ্ঠ সুন্দর ভাবে এগিয়ে নিয়ে যাওয়ায় সকল যুব সদস্যদের আন্তরিক ধন্যবাদ ও শুভেচ্ছা জানান।

দেখা হয়েছে: 204
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪