|

মাটিরাঙ্গা উপজেলা চেয়ারম্যানের বড় ভাই শফিকুল ইসলাম আর নেই

প্রকাশিতঃ ৬:৩১ অপরাহ্ন | জুলাই ১৯, ২০২২

মাটিরাঙ্গা উপজেলা চেয়ারম্যানের বড় ভাই শফিকুল ইসলাম আর নেই

মোঃ ফারুক হোসেন, মাটিরাঙ্গা, খাগড়াছড়িঃ মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ রফিকুল ইসলাম এর বড় ভাই শফিকুল ইসলাম (শফিক কোম্পানি) পরলোক গমন করেছেন।

মঙ্গলবার (১৯ জুলাই) সকাল সাড়ে এগারোটায় ঢাকার ইবনে সিনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫। তিনি দুই ছেলে, দুই মেয়ে, সহধর্মিণী, ভাই-বোন আত্মীয়সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

দীর্ঘদিন ধরে তিনি বার্ধক্যজনিত রোগে আক্রান্ত ছিলেন। তার অকাল মৃত্যুতে মাটিরাঙ্গার সর্বমহলে শোকের ছায়া নেমে এসেছে। এমনকি সামাজিক যোগাযোগ মাধ্যমে তার মৃত্যুতে শোক ও সমবেদনা জানিয়ে দলমত নির্বিশেষে অসংখ্য পোস্ট ভাইরাল হয়।

এদিকে উপজেলা পরিষদ চেয়ারম্যানের বড় ভাই শফিকুল ইসলাম এর মৃত্যুতে খাগড়াছড়ি সাংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি, জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু সহ জেলা আওয়ামী লীগ, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবদেনা জানিয়েছেন।

দেখা হয়েছে: 151
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪