|

সিরাজদিখান থানা পুলিশ মাদকের বিরুদ্ধে বিশেষ ভূমিকায়

প্রকাশিতঃ ৩:৪৯ পূর্বাহ্ন | জুন ০৪, ২০১৮

সিরাজদিখান থানা পুলিশ মাদকের বিরুদ্ধে বিশেষ ভূমিকায়

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জ জেলা পুলিশ সুপার মোঃ জায়েদুল আলম (পিপিএম) এর নির্দেশনায় সিরাজদিখান থানা পুলিশ মাদকের বিরুদ্ধে চলমান অভিযানে বিশেষ ভুমিকা পালন করে আসছে। গত মে মাসে মাদক বিরোধী ৪০ টি অভিযান পরিচালনা করে ২৩টি মাদক মামলা দায়ের করে সিরাজদিখান থানা পুলিশ। ২৩টি মাদক মামলার মোট আসামী ২৬ জন।

২৩টি মাদক মামলার আসামীদের থেকে উদ্ধার করা হয় দুই হাজার নয় পিছ ইয়াবা ট্যাবলেট, ৯’শ গ্রাম গাজা, ২৫ পুড়িয়া হেরোইনসহ এক বোতল বিদেশী মদ। উদ্ধারকৃত মাদকের সর্ব মোট মূল্য ছয় লক্ষ আঠার হাজার সাতশত টাকা। এছাড়া একই মাসে জিআর ২৯ টি ও সিআর ৩৭ টি ওয়ারেন্টের আসামীকে গ্রেফতার করে জেলে পাঠানো হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

সিরাজদিখান থানার পুলিশ পরিদির্শক (তদন্ত) মোহাম্মদ হেলাল উদ্দিন জানান, মাদকের সাথে যারা জড়িত আছে তাদের কাউকে ছাড় দেওয়া হবে না। মাদকের উপর আমাদের জিরো টলারেন্স। মাদকের বিরুদ্ধে বিশেষ অভিযান ছাড়াও আমাদের অভিযান অব্যহত থাকবে। দেশের মানুষ যদি মাদকের ব্যপারে পুলিশকে সহযোগীতা করে তাহলে দেশ থেকে মাদক শিকর থেকে উপড়ে ফেলা সম্ভব।

দেখা হয়েছে: 1778
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪