|

মাদক ছাড়ুন-নয়তো ধামইরহাট ত্যাগ করুন —ওসি মোজাম্মেল হক কাজী

প্রকাশিতঃ ৮:১৬ অপরাহ্ন | ফেব্রুয়ারী ১৫, ২০২২

আমজাদ হোসেন, ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি- নওগাঁর ধামইরহাটে মাদক ব্যবসায়ী ও সেবীদের বিরুদ্ধে হুশিয়ারী উচ্চারণ করে ধামইরহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোজাম্মেল হক কাজী বলেছেন, ‘যারা মাদক সেবী ও ব্যবসায়ী আছেন তারা মাদক পরিহার করুন, মাদক যুব সমাজকে ধ্বংস করে দিচ্ছে, তাই মাদক পরিহার না করলে এলাকা ছাড়তে হবে,। একটি পরিবারকে ধ্বংস করে দিতে একজন মাদকসেবীই যথেষ্ঠ, তাই মাদক ছাড়–ন, নয়তো ধামইরহাট ত্যাগ করুন।’ ১৫ ফেব্রুয়ারী চলতি মাসের আইন শৃঙ্খলা মিটিংয়ে স্থানীয় সাংসদের মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষনার সিদ্ধান্তকে বাস্তবায়ন করতে ও নওগাঁ পুলিশ সুপারের দিক নির্দেশনায় মঙ্গলবার সন্ধায় থানায় আগত সাংবাদিকদের সাথে ব্রিফিংকালে মাদকের বিরুদ্ধে এসব হুশিয়ারী উচ্চারণ করেন ওসি মোহাম্মেল হক কাজী। এর আগে মঙ্গলবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসারের খাস কামরায় আইন শৃঙ্খলা মিটিংয়ে মাদকের বিরুদ্ধে উপজেলার সর্বোচ্চ ফোরামের নেতৃবৃন্দ জোরালো প্রতিবাদ জানালে প্রশাসন, পুলিশ ও বিজিবি মাদকের বিরুদ্ধে বিশেষ যুদ্ধ ঘোষণা করেন এবং সীমান্ত এলাকায় বাইরের মোটরসাইকেল আরোহীদের গতিবিধি নিয়মিত ভাবে তদারকির নির্দেশ দেন আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রনালয়ের সংসদীয় কমিটির সভাপতি মো. শহীদুজ্জামান সরকার এম.পি।
ওসি মোজাম্মেল হক বলেন,‘বাংলাদেশ উন্নয়ন উন্নয়নের এক রোল মডেল, দেশ আরও এগিয়ে যাবার পথে একমাত্র বাধা মাদক, মাদক জীবন, একটি পরিবার ও পুরো সমাজকে ধ্বংস করে দিচ্ছে, তাই মাননীয় প্রধানমন্ত্রী ও আইজিপি মহোদয়ের মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষনাকে আমরা সকলের সম্মিলিত প্রচেষ্টায় মাদককে নিয়ন্ত্রন করবোই করবো।’

 

দেখা হয়েছে: 188
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪