|

মাদক আর দুর্নীতির বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা–এমপি মহিব

প্রকাশিতঃ ৯:২৮ অপরাহ্ন | জানুয়ারী ১৫, ২০১৯

সাইফুল ইসলাম রয়েল, কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধিঃ

মাদক আর দুর্নীতির বিরুদ্ধে আমার যুদ্ধ ঘোষনা, কোন ধরনের ছাড় নাই, কারো সুপারিশ এ ব্যাপারে চলবে না, এটা আমার নেত্রীর নির্দেশ। বরণ অনুষ্ঠানে পটুয়াখালী-৪ আসনের নব নির্বাচিত সাংসদ অধ্যক্ষ মহিব্বুর রহমান।

সোমবার সন্ধ্যায় কলাপাড়া উপজেলা প্রশাসনের উদ্যোগে দরবার হলে তাকে ঘিরে এক বরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি উপজেলার সকল স্তরের প্রশাসনের উদ্দেশ্য করে বলেন, সরকারের উন্নয়ন জনগনের কাছে পৌছে দিতে হলে দুর্নীতি বন্ধ করতে হবে, এর জন্য আমি আপনাদের সহযোগীতা কামনা করছি।

উপজেলা নির্বাহী অফিসার তানভীর রহমানের সভাপতিত্বে এসময় আরো বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মোতালেব তালুকদার, উপজেলা আওয়ামীলীগ’র সাধারণ সম্পাদক এস.এম রাকিবুল আহসান, মেয়র বিপুল চন্দ্র হালদার, অতিথিদের পক্ষ থেকে বক্তব্য রাখেন মহিববুর রহমানের সহধর্মীনী ফাতেমা আক্তার রেখা।

এছাড়াও বক্তব্য রাখেন উপজেলা ভাইচ চেয়াম্যান মোস্তফা কামাল, উপজেলা কৃষি অফিসার আবদুল মান্নান, উপজেলা স্বাস্থ ও পঃ পঃ কর্মকর্তা চি¤œয় হাওলাদার, কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম, নীলগঞ্জ ইউ পি চেয়ারম্যান এ্যাডঃ নাসীর মাহমুদ প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে ফুলেল শুভেচ্ছার মাধ্যমে নবনির্বাচিত সাংসদকে বরণ করে নেয় উপজেলা প্রশাসন’র সকল কর্মকর্তরা। এছাড়াও উপজেলা শিল্পকলা একাডেমিতে মনজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ছাড়াও নৈশভোজের আয়োজন করে উপজেলা প্রশাসন।

দেখা হয়েছে: 626
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪