|

মাদক বিক্রিতে বাধা দেয়ায়  ব্যবসায়ীকে পিটিয়ে আহত 

প্রকাশিতঃ ৬:৪৯ অপরাহ্ন | জুলাই ২৪, ২০২১

লিখন রাজ, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে মাদক বিক্রি ও মাদক সেবনে নিষেধ করায় ক্ষিপ্ত হয়ে মাদক ব্যবসায়ীরা রাজিব নামে এক ব্যবসায়ীকে পিটিয়ে হাত-পা ভেঙ্গে রক্তাক্ত জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।
এ ঘটনায় ওই ব্যবসায়ীর স্ত্রী রানু আক্তার স্বামীকে বাচাতে এগিয়ে আসলে তার স্ত্রীকে শ্লীলতাহানি করে। শুক্রবার রাতে উপজেলার টংগীরঘাট এলাকায় ঘটে এ ঘটনা। এ ঘটনায় রাজিবের বাবা আবুল বাশার শনিবার সকালে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন।
রাজিবের বাবা আবুল বাশার অভিযোগে বলেন, একই এলাকার বকুল, রবিউল, ফরিদ লষ্কর সিয়াম, রাজিব, মেহেদী সিকদার ও অজ্ঞাত ৪/৫ জন বেশ কিছুদিন ধরে এলাকায় মাদক বিক্রি ও মাদক সেবন করে আসছিল। আমার ছেলে রাজিব তাদেরকে মাদক সেবন ও বিক্রিতে বাধা দিলে মাদক ব্যবসায়ীরা দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে আমার ছেলের উপর হামলা চালিয়ে তাকে পিটিয়ে গুরুতর আহত করে।
রাজিবের ডাক-চিৎকারে তার স্ত্রী রানু আক্তার এগিয়ে আসলে মাদক ব্যবসায়ীরা তার সাথে শ্লীলতাহানীর ঘটনা ঘটায়। তাদের ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহত অবস্থায় রজিবকে উদ্ধার করে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপেক্সে ভর্তি করায়।
এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ এফ এম সায়েদ বলেন, এ ধরনের একটি অভিযোগ পেয়েছি। তদন্ত মোতাবেক ব্যবস্থা নেয়া হবে।
দেখা হয়েছে: 199
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪