|

মাদক বিক্রির বিরুদ্ধে কথা বলায় বৃদ্ধকে পিটিয়ে হত্যা

প্রকাশিতঃ ৮:১৯ অপরাহ্ন | জুন ১০, ২০২৩

মাদক বিক্রির বিরুদ্ধে কথা বলায় বৃদ্ধকে পিটিয়ে হত্যা

মোঃ মহসিন রেজা রিপন, শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুরে মাদকের বিরুদ্ধে কথা বলায় এক বৃদ্ধ কৃষক সাত্তার ফকির (৫৫ )কে পিটিয়ে হত্যা করে মাদক কারবারিরা।

শরীয়তপুর সদর উপজেলার রুদ্রুকর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের উত্তর দেভোগ গ্রামের মৃত ইনহাস উদ্দিন ফকিরের ছেলে সাত্তার ফকির( ৫৫) গভীর রাতে প্রকৃতির ডাকে সাড়া দিয়ে ঘর থেকে বের হলে ওঁৎ পেতে থাকা মাদককারবারীরা দেশীয় ধারালো অস্ত্র লাঠিসোটা ও হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করে স্থানীয় চিহ্নিত মাদক কারবারিরা।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা গেছে দীর্ঘদিন যাবত এলাকায় হত্যাকারীরা মাদক বিক্রি ও মাদক সেবন সহ বিভিন্ন চুরি ছিনতাই রাহাজানি থেকে শুরু করে বিভিন্ন অপ্রীতিকর ঘটনা ঘটিয়ে আসছে।

হত্যাকারী কামু ফকির(৭০), এসকেন্দার ফকির(৩৫), মিলন ফকির(৩২), আরিফ ফকির (২৮), দিলু মাদবর (৪০), শিহাব মাতবর(২০), বাবুল মোল্লা, আক্তার মোল্লা, দিলু মোল্লা এরা মাদক বিক্রি এবং মাদক সেবনের সাথে জড়িত রয়েছে। হত্যাকারীরা দীর্ঘদিন যাবত এলাকায় মাদক বিক্রি করে সমাজ নষ্ট করার কারণে বৃদ্ধ কৃষক সাত্তার ফকির তাদেরকে বাধা প্রদান করেন।

মাদকের বিরুদ্ধে কথা বলায় গত ৯ জুন ২০২৩ আনুমানিক রাত সাড়ে দশটার দিকে প্রকৃতির ডাকে ঘর থেকে বের হয়ে রাস্তায় গেলে ওত পেতে থাকা মাদক কারবারিরা ডেকে নিয়ে হত্যার উদ্দেশ্যে দেশীয় ধারালো লাঠিসোটা হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করে। সাত্তার ফকিরের চিৎকারের শব্দ শুনে তার পুত্র শামিম ফকির এবং এবং মেয়ে নিপা আক্তার বাঁচাতে গেলে তাদেরকেও পিটিয়ে আহত করে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। ডাক চিৎকারের শব্দ শুনে স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার বৃদ্ধ সাত্তার ফকিরকে মৃত ঘোষণা করেন।

ছাত্তার ফকিরের হত্যাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। হত্যার ঘটনা শুনে পালং থানার পুলিশ ওই রাত্রেই হত্যায় জড়িত তিনজনকে গ্রেফতার করতে সক্ষম হয় এবং বাকি হত্যাকারীদের কে গ্রেফতারের চেষ্টা চলছে।

দেখা হয়েছে: 96
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪