|

মাদক ব্যবসায়ীর হামলায় পুলিশের দুই সদস্য আহত আটক ৮

প্রকাশিতঃ ৬:২২ অপরাহ্ন | অক্টোবর ০৩, ২০১৮

গ্রেফতার-আটক

নাজিম হাসান,রাজশাহী প্রতিনিধি:
রাজশাহীতে মাদক ব্যবসায়ীদের হামলায় গোয়েন্দা পুলিশেরে এক এএসআইসহ দুইজন আহত হয়েছেন। গত সোমবার রাতে নগরীর কাটাখালি থানার মধ্যচর এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন, রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের এএসআই মাহবুব ও কন্সটেবল সুজন মিয়া।

ডিবি পুলিশের উপ-কমিশনার (ডিসি) আল-মামুন বলেন, রাতে ফেনসিডিল পাচার করে আনার খবর পেয়ে ডিবি পুলিশের ছয়জনের একটি দল পদ্মা নদীর চরে অভিযান চালায়। এ সময় তারা আক্কাস আলী নামে এক মাদক বিক্রেতাকে ফেনসিডিলসহ ধরে ফেলে। তখন অন্য মাদক বিক্রেতারা পুলিশের ওপর হামলা চালায়।

ডিসি আল-মামুন বলেন,মাদক বিক্রেতাদের কাছে হাসুয়া, লাঠি, লোহার পাইপ ছিল। সেগুলো নিয়েই তারা পুলিশের ওপর হামলা চালায়। বেধড়ক পিটুনিতে দুজন গুরুতর আহত হলে পুলিশের অন্য সদস্যরা তাদের নিয়ে ব্যস্ত হয়ে পড়েন। তখন মাদক বিক্রেতা আক্কাস পালিয়ে যান।

এদিকে, মহানগর পুলিশের মুখপাত্র ও সিনিয়র সহকারি কমিশনার ইফতে খায়ের আলম বলেন, সোমবার রাত ৮টার দিকে মহানগরীর কাটাখালি থানার মধ্যচরে ফেনসিডিলের চালান ধরতে যায় ডিবি পুলিশের ৬ জনের একটি দল। এ সময় তারা আক্কাস আলী নামে এক মাদক ব্যবসায়ীকে ফেনসিডিলসহ ধরে ফেলে। তখন অন্য মাদক ব্যবসায়ীরা পুলিশের ওপর হামলা চালায়। তারা বেধড়ক পিটুনিতে দুজন পুলিশ গুরুতর আহত হলে পুলিশের অন্য সদস্যরা তাদের নিয়ে ব্যস্ত হয়ে পড়েন। তখন তারা মাদক ব্যবসায়ী আক্কাসকে ছিনিয়ে নেয়।

পরে পুলিশ ঘটনাস্থল থেকে পুলিশ ১১৬ বোতল ফেনসিডিল, একটি দেশীয় শাটার গান, হাঁসুয়া ও লাঠি জব্দ করেছে। সোমবার রাতের ওই ঘটনার পর মঙ্গলবার দুপুর পর্যন্ত অভিযান চালিয়ে এ পর্যান্ত আটজনকে গ্রেপ্তার করা হয়েছে। তবে ছিনিয়ে নেওয়া আসামিকে গ্রেপ্তার করা যায়নি।

এ ঘটনায় পুলিশের পক্ষ থেকে তিনটি মামলা দায়ের করা হয়েছেছ। এসব মামলা হলো পুলিশের ওপর হামলা,অস্ত্র উদ্ধার এবং অপরটি মাদক উদ্ধার। তবে বর্তমানে চর এলাকায় পুলিশের সাঁড়াশি অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

দেখা হয়েছে: 464
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪