|

মাদক ব্যবসায়ী চঞ্চল ইয়াবাসহ ডিবি পুলিশের হাতে আটক

প্রকাশিতঃ ২:১৫ অপরাহ্ন | মার্চ ২৪, ২০১৮

জে আর নাইম, ঝিনাইদহঃ
ঝিনাইদহের শৈলকুপায় কুখ্যাত মাদক ব্যবসায়ী পত্রিকার হকার চঞ্চল মাহমুদ অবশেষে ইয়াবাসহ ডিবি পুলিশের হাতে আটক হয়েছে| এসময় তার ব্যবহৃত বাজাজ কোম্পানীর ডিসকভার ১৫০ সিসি একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

চঞ্চল শৈলকুপা মধ্যপাড়া এলাকার খোয়াজ উদ্দিনের ছেলে। ঘটনাটি ঘটেছে শুক্রবার রাতে। ডিবি পুলিশ তাকে পৌর এলাকার কবিরপুর কালীমন্দিরের সামনে থেকে দেহ তল্লাশী করে ৩০পিচ ইয়াবা উদ্ধার করে।

ডিবি পুলিশের এসআই মকলেছুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে কবিরপুর কালীমন্দিরের সামনে থেকে মাদক ব্যবসায়ী চঞ্চলকে ৩০পিচ ইয়াবাসহ হাতেনাতে আটক করা হয়েছে। তার ব্যবহৃত মোটরসাইকেলটি চোরাই সন্দেহে জব্দ করা হয়েছে। ইতোমধ্যে তদন্ত চলমান রয়েছে। তাকে আলামতসহ শৈলকুপা থানায় সোপর্দ করা হয়েছে।

অভিযানে এসআই আবুল কাশেম, এএসআই শুকুর আলীসহ সঙ্গিয় ফোর্স অংশ নেয়। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি চলছে। তিনি আরো জানায়, চঞ্চল মাহমুদ ওরফে কুটে দীর্ঘদিন ধরে খুলুমবাড়ী, খালকুলা, গোবিন্দপুর, ঝাউদিয়া, ফাজিলপুর, কবিরপুরসহ উপজেলার বিভিন্ন জায়গায় মাদক ব্যবসা করে আসছিল। অবশেষে তারা এই মাদক সম্রাট কে আটক করতে সক্ষম হয়েছে।

দেখা হয়েছে: 325
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪