|

মাদক মামলার দুই আসামি ইয়াবাসহ গ্রেফতার

প্রকাশিতঃ ৪:৩৯ অপরাহ্ন | ডিসেম্বর ০৭, ২০১৯

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জে ইয়াবাসহ জাহিদুল ইসলাম (২৬) ও তানজু মণ্ডল (৪২) নামে দুই মাদক কারবারিকে আটক করেছে থানা পুলিশ।
শনিবার (৭ ডিসেম্বর) সকালে আটকের বিষয়টি নিশ্চিত করেন অফিসার গোবিন্দগঞ্জ থানার ইনচার্জ(ওসি) মেহেদী হাসান। এর আগে শুক্রবার (৬ ডিসেম্বর) দিবাগত রাতে রাজস গ্রাম থেকে তাদের আটক করা হয়। জাহিদুল ইসলাম উপজেলার রাজস গ্রামের মৃত মাতব্বর আলীর ছেলে ও তানজু মণ্ডল একই গ্রামের আব্দুল কাদের মণ্ডলের ছেলে।
ওসি জানান, গোবিন্দগঞ্জ বৈরাগীহাট তদন্ত কেন্দ্রের পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করে। এ সময় তাদের কাছ থেকে ১৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। যার মূল্য প্রায় ৪৫ হাজার টাকা।
ওসি আরও জানান, তারা দীর্ঘদিন ধরে বিভিন্ন এলাকায় মাদক সরবরাহ করে আসছে। আটক জাহিদুল ইসলামের বিরুদ্ধে ২টি মাদক মামলা ও তানজু মণ্ডলের বিরুদ্ধে ৩টি মামলা আদালতে বিচারাধীন রয়েছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

দেখা হয়েছে: 305
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪