|

গোদাগাড়ীর মাদক সম্রাট শহিদুল আটক

প্রকাশিতঃ ৩:৫৭ পূর্বাহ্ন | জুন ০৩, ২০১৮

গোদাগাড়ীর মাদক সম্রাট শহিদুল আটক

গোদাগাড়ী প্রতিনিধিঃ
রাজশাহীর গোদাগাড়ী উপজেলার ‘হেরোইন মাফিয়া’ বা মাদক সম্রাট শহিদুল ইসলাম ভোদলকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। শুক্রবার দুপুরে উপজেলা সদরের ফায়ার সার্ভিস মোড় থেকে তাকে গ্রেপ্তার করা হয়। ভোদলের কাছে পাওয়া গেছে ১০০ গ্রাম হেরোইন।

গোদাগাড়ী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম এ তথ্য জানান।ওসি বলেন, ভোদল পুলিশের তালিকাভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে গোদাগাড়ী, পবা ও নওগাঁর মহাদেবপুর থানায় আগে থেকেই তিনটি মাদকের মামলা ছিল। হেরোইনসহ গ্রেপ্তারের ঘটনায় তার বিরুদ্ধে আরেকটি মামলা করা হয়েছে। আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হবে।

ভোদল গোদাগাড়ী পৌর এলাকার মহিষালবাড়ী গ্রামের আফসার আলী ওরফে ডাকুর ছেলে। কয়েক বছর আগে তিনি মানুষের বাড়ি বাড়ি গিয়ে নকশি কাঁথা সেলাই করা সুতা বিক্রি করে সংসার চালাতেন। ভোদল তখন মহিষাল বাড়ী পশুহাটে করিডরের কাগজ লেখার কাজ করতেন।

পশুহাট বন্ধ হয়ে গেলে তিনি স্থানীয় বাজারে বসে সিদ্ধ ডিম বিক্রি করতেন।ভোদল এখন কয়েক কোটি টাকার সম্পদের মালিক। রয়েছে তিন তলা আলিশান বাড়ি, মাইক্রোবাস, রাজশাহী শহরের নওদাপাড়ায় দামি প্লট, চাঁপাইনবাবগঞ্জে পেয়ারা বাগান, আম বাগান ও ৭১ বিঘা জমি।

স্থানীয়রা বলছেন, ভারত থেকে কেজি কেজি হেরোইন পাচার করে আনি আসে ভোদল। অবৈধ এ কারবারে জড়িয়েই রাতারাতি আঙ্গুল ফুলে কলাগাছ হয়েছে তার।

দেখা হয়েছে: 780
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪