|

মাদানীকে কবি নজরুল বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য মনোনয়ন

প্রকাশিতঃ ১০:৩১ অপরাহ্ন | এপ্রিল ২৫, ২০১৯

মাওলানা রুহুল আমিন মাদানী

আবু রাইহান, ত্রিশাল প্রতিনিধিঃ ময়মনসিংহের ত্রিশালে অবস্থিত জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য হিসেবে মনোনীত হয়েছেন ধর্মমন্ত্রনালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ময়মনসিংহ-৭ ত্রিশালের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব হাফেজ মাওলানা রুহুল আমিন মাদানী।

শিক্ষা মন্ত্রনালয়ের উপসচিব হাবিবুর রহমান স্বাক্ষরিত পত্রে বলা হয়, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় আইন, ২০০৬ এবং ১৭(১) (ঘ) ও ১৭ (২) ধারা অনুযায়ী ধর্মন্ত্রনালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, ময়মনসিংহ-৭ ত্রিশালের সংসদ সদস্য ও ভালুক‍া-ত্রিশাল মৈত্রী কলেজের গভর্নিং বডির সভাপতি আলহাজ্ব হাফেজ মাওলানা রুহুল আমিন মাদানীকে কবি নজরুল বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেটে সদস্য হিসেবে দুই বছরের জন্য মনোনয়ন প্রদান করা হয়।

ওদিকে সংসদ সদস্য আলহাজ্ব হাফেজ মাওলানা রুহুল আমিন মাদানীকে সিন্ডিকেটে মনোনয়ন দেয়াই বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সংগঠন অভিনন্দন জানিয়েছেন।

দেখা হয়েছে: 651
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪