|

মাদারীপুরে ইয়াবাসহ দুই মাদক সম্রাট আটক

প্রকাশিতঃ ১১:২৯ অপরাহ্ন | ফেব্রুয়ারী ২৪, ২০১৯

মাদারীপুরে ইয়াবাসহ দুই মাদক সম্রাট আটক

সাব্বির হোসাইন আজিজঃ মাদারীপুর পৌর শহরের শান্তিনগর এলাকায় র‍্যাব ৮ এর বিশেষ অভিযান চালিয়ে ইয়াবা ও নগদ টাকাসহ ইয়াছিন শেখ ও আরিফ শিকদার নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

র‌্যাব-৮, সিপিসি-৩ সুুুুত্রে জানা গেছে, জেলার পৌর শহরের শান্তিনগর এলাকায় কতিপয় ব্যাক্তিরা মাদকদ্রব্য বিক্রয় করছে এমন সংবাদের ভিত্তিতে র‍্যাব ৮ সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিন এর নেতৃত্বে ২৪ ফেব্রুয়ারি রোববার দুপুরে অভিযান চালিয়ে মোঃ ইয়াছিন শেখ(৪০) ও মোঃ আরিফ শিকদার(৪২) নামের দুই মাদক ব্যবসায়ীকে ২০৫ পিচ ইয়াবা ও নগদ উনত্রিশ হাজার টাকাসহ হাতেনাতে আটক করা হয়।

আটককৃত ইয়াছিন পৌরশহর শান্তিনগর এলাকার মৃত ওয়াহেদ শেখের ছেলে। এবং আরিফ সদর উপজেলার পূর্বরাস্থি এলাকার মৃত তৈয়ব আলী শিকদারের ছেলে।

এব্যাপারে র‌্যাব-৮, সিপিসি-৩ কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ইয়াবা ও নগদ টাকাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

আটককৃতদের জিজ্ঞাসাবাদে জানা যায়, ইয়াছিন শেখ একজন পেশাদার মাদক বিক্রেতা, তার বিরুদ্ধে সদর থানায় একাধিক মাদক মামলা ও গ্রেফতারী পরোয়ানা আছে। তারা দীর্ঘদিন যাবৎ জেলার সদর থানা এলাকায় ইয়াবাসহ বিভিন্ন ধরনের অবৈধ মাদকদ্রব্য বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছে। ধৃত আসামীদের বিরুদ্ধে সদর থানায় একটি মাদক মামলা দেওয়া হয়েছে।

দেখা হয়েছে: 350
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪