|

মাদারীপুরে এক গৃহবধুকে পিটিয়ে হত্যার অভিযোগ

প্রকাশিতঃ ৮:৫৯ অপরাহ্ন | এপ্রিল ২৯, ২০১৯

পিটিয়ে হত্যা

সাব্বির হোসাইন আজিজ, মাদারীপুরঃ মাদারীপুর সদর উপজেলার পাঁচখোল ইউনিয়নের জাজিরা গ্রামে চাঁদনী আক্তার নামে এক গৃহবধুকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। ঘটনার পর থেকে চাঁদনীর স্বামীর বাড়ির সব লোকজন পালিয়েছে। এঘটনায় রবিবার সকালে নিহত গৃহবধুর লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গেছে, বছর খানেক আগে মাদারীপুর সদর উপজেলার পাঁচখোলা গ্রামের আবুল হাওলাদারের মেয়ে চাঁদনীর সাথে প্রেমের সম্পর্কের সূত্র ধরে বিয়ে হয় একই উপজেলার জাজিরা গ্রামের বাবুল ফকিরের ছেলে রিয়াদের সাথে।

নিহত চাঁদনীর বাবা আবুল হাওলাদার বলেন, বিয়ের পর থেকেই যৌতুকের জন্য আমার মেয়েকে মারধর করতো। সকালে শুনি আমার মেয়েকে মেরে ওর স্বামীর বাড়ির লোকজন পালিয়েছে। আমার মেয়েকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। আমি এর বিচার চাই।’

পাঁচখোলা ইউনিয়ন পরিষদের মহিলা সদস্য ও সুরাতহাল প্রস্তুত করনের স্বাক্ষী দুলুফা বেগম বলেন, ‘নিহতের শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। শরীরের নীচের অংশের জমাট বাধা রক্তের দাগ দেখা গেছে।’ সদর থানায় এসআই কবির হোসেন বলেন, আমরা সুরাতহাল রিপোর্ট করেছি। ময়না তদন্তের পরে বিষয়টি আরো নিশ্চিত হওয়া যাবে এটি হত্যা নাকি আত্মহত্যা।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি কামরুল হাসান বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। মামলা হলে পুলিশ আইনগত ব্যবস্থা গ্রহন করবে।

দেখা হয়েছে: 378
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪