|

মাদারীপুরে ২৮ মামলার পলাতক আসামীসহ আটক ৩

প্রকাশিতঃ ১১:০১ অপরাহ্ন | মার্চ ০৫, ২০১৯

মাদারীপুরে ২৮ মামলার পলাতক আসামীসহ আটক ৩

সাব্বির হোসাইন আজিজ মাদারীপুরঃ জেলার সদর উপজেলার আচমত আলী খান সেতু টোল প্লাজা এলাকায় র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্পের সদস্যরা (৫ মার্চ মঙ্গলবার) দুপুরে বিশেষ অভিযান চালিয়ে হত্যা, বোমাবাজী, অস্ত্র ও চাঁদাবাজীসহ ২৮টি মামলার ওয়ারেন্টভূক্ত পলাতক আসামীসহ ৩জনকে আটক করা হয়।

র‌্যাব সুত্রে জানা গেছে, মাদারীপুর সদর উপজেলার আচমত আলী খান সেতু টোল প্লাজা এলাকায় হত্যা, বোমাবাজী, অস্ত্র ও চাঁদাবাজীসহ  একাধিক মামলার একাধিক আসামী অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব ৮ সিপিসি-৩ ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিন এর নেতৃত্বে অভিযান চালিয়ে ওয়ারেন্টভূক্ত ২৮টি মামলার পলাতক আসামী আক্তার সিকদার(৩৮)ও ৮টি মামলার ওয়ারেন্টভূক্ত পলাতক আসামী ফারুক মৃধা(৩০) এবং ৪টি মামলার ওয়ারেন্টভূক্ত পলাতক আসামী আমিনুল মৃধা(৩০)কে গ্রেফতার করা হয়।



গ্রেফতারকৃত আক্তার সিকাদার কালকিনি উপজেলার বাঁশগাড়ী ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের বর্তমান মেম্বার ও দক্ষিন বাঁশগাড়ী এলাকার আঃ মতিন সিকদারের ছেলে। ফারুক মৃধা ও আমিনুল মৃধা একই উপজেলার খুনেরচর এলাকার নূরুল হক মৃধা ও নজির আহম্মেদ মৃধার ছেলে।

র‌্যাব ৮ সিপিসি-৩ এর কোম্পানি কমান্ডার জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে হত্যা, বোমাবাজী, অস্ত্র ও চাঁদাবাজীসহ ২৮টি মামলার ওয়ারেন্টভূক্ত পলাতক আসামীসহ ৩জনকে আটক করা হয়। আটককৃত আসামীদেরকে জেলার কালকিনি থানায় হস্তান্তর করা হয়েছে।

দেখা হয়েছে: 402
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪