|

মাদারীপুরে র‌্যাবের হাতে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক

প্রকাশিতঃ ১:১৭ পূর্বাহ্ন | নভেম্বর ০২, ২০১৮

সাব্বির হোসাইন আজিজ , মাদারীপুর:
মাদারীপুর সদর উপজেলার চরমুগুরিয়া বাজার এলাকা থেকে র‍্যাব ৮ এর বিশেষ আভিযানে ইয়াবাসহ ইয়াছিন শেখ ও মনির মাতুব্বর নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

র‍্যাব সুত্রে জানা গেছে, মাদারীপুর সদর উপজেলার চরমুগুরিয়া বাজারের আরএফএল এর মোড় এলাকায় কতিপয় ব্যাক্তিরা মাদকদ্রব্য বিক্রয় করছে । এমন সংবাদের ভিত্তিতে গত বুধবার রাতে র‍্যাব ৮ এর ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ তাজুল ইসলাম এর নেতৃত্বে র‍্যাবের একটি দল অভিযান চালিয়ে ১৫০ পিচ ইয়াবাসহ মোঃ ইয়াছিন শেখ(৪২) ও মোঃ মনির মাতুব্বর(৩৮) নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করে এবং মাদক বিক্রয়ের কাজে ব্যবহৃত ০২টি মোবাইল ও ০২টি সীমকার্ড এবং মাদক বিক্রিত নগদ ৬০০/-টাকা জব্দ করা হয় ।

আটককৃতরা হলো মাদারীপুর পৌর শহরের শান্তিনগর এলাকার জৈনিক অহেদ শেখ এর ছেলে মোঃ ইয়াছিন শেখ ও আঃ রহিম মাতুব্বর ছেলে মোঃ মনির মাতুব্বর।

র‌্যাব ৮ সিপিসি ৩ এর ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ তাজুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ী আটক করা হয়।

জিজ্ঞাসাবাদে জানা যায় , তাহারা দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন এলাকা হতে ইয়াবা ট্যাবলেট এর চালান সংগ্রহ করে সদর থানাসহ আশেপাশের এলাকায় বিক্রয় করে আসছে। এব্যাপারে সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

দেখা হয়েছে: 498
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪