|

মাদারীপুর রাজৈরে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিতঃ ৪:০৩ অপরাহ্ন | অক্টোবর ০৩, ২০১৮

মাদারীপুর রাজৈরে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

সাব্বির হোসাইন আজিজ, মাদারীপুরঃ

মাদারীপুর রাজৈরের টেকেরহাট এলাকা থেকে অভিযান চালিয়ে টুম্পা বেগম ও লিয়াকত মাতুব্বর নামের দুই মাদক ব্যবসায়ীকে ইয়াবাসহ আটক করেছে ডিবি পুলিশ।

পুলিশ সুত্রে জানা গেছে, জেলার রাজৈর থানার টেকেরহাট বেইলি ব্রিজের দক্ষিন পাশে আবুলের চায়ের দোকানের পাশে কতিপয় ব্যাক্তিরা মাদক দ্রব্য বিক্রয় কার্যক্রম চলছে। এমন সংবাদের ভিক্তিতে গোয়েন্দা শাখার এস আই আবদুর রশিদ এর নেতৃত্বে এ এসআই মাহাবুবুর রহমান সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে ৫০০ (পাঁচশত) পিচ ইয়াবা ট্যাবলেটসহ টুম্পা বেগম (২৭) ও লিয়াকত মাতুব্বর (৪২) নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করে।

আটককৃত টুম্পা সদর উপজেলার চরমুগরীয়া কমিনিটি সংলগ্ন বস্তির কামাল মৃধার স্ত্রী এবং লিয়াকত মাতুব্বর সদর উপজেলার চরপুটিয়া মাদবারবাড়ী এলাকার মৃত কাদের মাতুব্বরের ছেলে। ডিবি পুলিশ আরো জানায়, মাদারীপুর জেলাকে মাদক মুক্ত না করা পর্যন্ত ডিবি পুলিশের এই অভিযান অব্যাহত থাকবে।

এ ব্যাপারে জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) শেখ ফায়েকুজ্জামানের জানান, সত্যতা স্বীকার জানান গোপন সংবাদের ভিক্তিতে অভিযান চালিয়ে দুই মাদাক ব্যবসায়ীকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে ধৃত আসামী স্বীকার করে সে দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসায়ের সাথে জরিত থেকে, জেলার বিভিন্ন থানাসহ আশেপাশের বিভিন্ন এলাকায় মাদক বিক্রয় করে আসছে। আসামীর বিরুদ্ধে রাজৈর থানায় মামলা দায়ের করা হয়েছে।

দেখা হয়েছে: 534
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪