|

মাদ্রাসার ছাত্রীকে হত্যার পরে মুখমন্ডল পুড়িয়ে দেয় দুর্বৃত্তরা

প্রকাশিতঃ ৭:০৯ অপরাহ্ন | জুলাই ১৪, ২০১৯

মাদ্রাসার ছাত্রীকে হত্যার পরে মুখমন্ডল পুড়িয়ে দেয় দুর্বৃত্তরা

সাব্বির হোসাইন আজিজ, মাদারীপুরঃ নিখোঁজের কয়েক’দিন পর শনিবার সন্ধ্যার সময় মাদারীপুর শহরের পাদকী এলাকা থেকে এক কিশোরীর মরদেহ উদ্ধার করা হয়েছে। শহরের পাকদী এলাকায় একটি পুকুরে এক কিশোরীর বিবস্ত্র মরদেহ দেখতে পেয়ে থানায় খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার করে।

তবে প্রথমদিন মরদেহের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। রোববার গণমাধ্যমে সংবাদ প্রচার হওয়ার পরে তার পরিচয় নিশ্চিত হওয়া গেছে। নিহত কিশোরী মাদারীপুর সদর উপজেলার চরনাচনা গ্রামের মজিবর ফকিরের মেয়ে দিপ্তী আক্তার (১৫)। দিপ্তী স্থানীয় একটি মাদ্রাসার দশম শ্রেণির শিক্ষার্থী ছিলেন।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা গেছে, দিপ্তী গত বুধবার সকালে মাদারীপুর শহরে বোনের বাড়ি বেড়াতে আসে। বৃহস্পতিবার দুপুরে বেড়ানো শেষে গ্রামে বাড়ি রওয়ানা দেয়। এর পর থেকেই নিঁেখাজ ছিলো।

শনিবার বিকালে শহরের পাকদী এলাকার একটি পুকুর থেকে একটি মরদেহ উদ্ধারের খবর পেয়ে স্বজনরা রোববার সকালে মাদারীপুর সদর হাসপাতাল মর্গে এসে লাশ সনাক্ত করে। নিহত কিশোরীর শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। মুখমন্ডল আগুন দিয়ে পুড়িয়ে ঝলসে দেয়া হয়েছে। পেটে উপর ছুড়িকাঘাত করা রয়েছে। লাশটি ছিলো বিবস্ত্র।

নিহতের চাচা গোলাম মাওলা ফকির বলেন, দিপ্তী বুধবার বোনের বাড়ি বেড়াতে এসেছিল। বৃহস্পতিবার বেড়ানো শেষে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা হয়। এর পর থেকে নিখোঁজ ছিলো। পরে আমার খবর পাই একটি মেয়ে লাশ উদ্ধার করা হয়েছে। রোববার হাসপাতালের মর্গে এসে লাশ দেখে তার পরিচয় নিশ্চিত করি। আমরা ধারনা করছি কেউ অপহরন করে নিয়ে গিয়ে দিপ্তীকে হত্যা করেছে। মেয়েটি মুখমন্ডল পুড়িয়ে দেয়া হয়েছে। আমার এর বিচার চাই।

স্থানীয়রা জানান, লাশটি অনেকটাই পচে গলে বিকৃত হয়ে গেছে এবং বিবস্ত্র অবস্থায় ছিলো। দারণা করা হচ্ছে ধর্ষণ শেষে হত্যা করা হয়েছে।

এব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) উত্তম প্রসাধ পাঠক বলেন, কিশোরী পরিচয় পাওয়া গেছে। মামলা হবে। বিষয়টি নিয়ে পুলিশ কাজ করছে।

দেখা হয়েছে: 451
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪