|

মানবতায় মানুষ সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে ইফতার বিতরণ

প্রকাশিতঃ ৪:৪৪ অপরাহ্ন | মে ০১, ২০২১

মানবতায় মানুষ সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে ইফতার বিতরণ

রংপুর জেলা প্রতিনিধিঃ বর্তমান অবস্থায় দেশে বৃহৎ আকারে করোনার সংক্রমণ ছড়িয়ে পড়েছে। একই সাথে সরকার ঘোষিত লকডাউনে উত্তরাঞ্চলের বিভিন্ন কাজ-কর্ম বন্ধ থাকায় নিম্ন আয়ের সুবিধাবঞ্চিত মানুষদের দুর্ভোগ দেখা দিয়েছে।

শুক্রবার (৩০ এপ্রিল ) বিকেল ৫ টার সময় অলোক নাথের নেতৃত্বে সুদূর মহিপুর চরাঞ্চলে ১৫০ জন শিশুদের মাঝে মাক্স, সাবান, পানি এবং ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, মানবতায় মানুষ এর সভাপতি মোয়াজ্জেম হোসেন লাবলু, সহসভাপতি দেব জ‍্যেতি সরকার, সাধারণ সম্পাদক অলোক নাথ, যুগ্ম সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন বাবু, সাংগঠনিক সম্পাদক নয়ন চন্দ্র মোহন্ত, প্রচার ও প্রকাশনা সম্পাদক গোলাম মোস্তফা, তথ‍্য ও গবেষণা সম্পাদক বেলায়েত হোসেন বাবু, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক দিব‍্যেন্দু বসু রায়, ক্রিড়া বিষয়ক সম্পাদক দানিশ, সদস্য হীমেল মিত্র অপু, রাসেল আহমেদ সহ স্থানীয় শুধিবৃন্দগণ।

বক্তব্য রাখেন, “মানবতায় মানুষ” রংপুর এর সাধারণ সম্পাদক অলোক নাথ বলেন,”হাটি হাটি পা পা, মানবতা এগিয়ে যা” এই প্রতিপাদ্যকে সামনে রেখে আমরা করোনার প্রাদুর্ভাব থেকে শুরু করে সংগঠনের পক্ষ থেকে ইতোপূর্বে হতদরিদ্র, অসহায় মানুষদের মাঝে মাক্স বিতরণ, ২৬ শে মার্চে ৩০০ শত গরীব মানুষের মাঝে খাদ্য বিতরণ করেছি।

তিনি আরো বলেন, এরই ধারাবাহিকতায় আগামী দিনেও “মানবতায় মানুষ” সামাজিক সংগঠনটি মানবতার পাশে থাকবে তিনি জানান।

দেখা হয়েছে: 319
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪