|

মানিকগঞ্জে নকল নবিশদের কলম বিরতি বিক্ষোভ

প্রকাশিতঃ ৫:৫৭ অপরাহ্ন | মে ১৯, ২০১৯

মানিকগঞ্জে নকল নবিশদের কলম বিরতি বিক্ষোভ

মোঃ ফয়সাল হাওলাদার, বিশেষ প্রতিনিধিঃ কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে চাকরি স্থায়ীকরণের দাবিতে মানিকগঞ্জে কলম বিরতি ও বিক্ষোভ করছে বাংলাদেশ এক্সট্রা মোহরার নকল নবিশ অ্যাসোসিয়েশন মানিকগঞ্জ জেলা।

রবিবার সকাল থেকে রেজিস্ট্রেশন কমপ্লেক্স ভবনের সামনে দুই দিনব্যাপী কর্মবিরতি শুরু করে অবস্থান নিয়ে বিক্ষোভ ও সমাবেশ করেন নকল নবিশরা । বিক্ষোভ সমাবেশে বাংলাদেশ এক্সট্রা মোহরার নকল নবিশ মানিকগঞ্জ জেলা শাখার সভাপতি মোঃ আবু সাঈদ রানার সভাপতিত্বে বক্তব্য রাখেন আক্কাস আলী, জিয়াউর রহমান, মামুন প্রমুখ।

এ সময় বক্তারা বলেন চাকরি স্থায়ীকরণ না হওয়ায় নকল নবিশরা মৌলিক অধিকার সহ সরকারি সকল সুযোগ সুবিধা থেকে বঞ্চিত হওয়ার পাশাপাশি তাদের ঠিকমতো পারিশ্রমিক না পাওয়ায় পরিবার পরিজন নিয়ে মানবেতর জীবন যাপন করছে।

তাদের দাবি হাজার ১৯৭৩ সালে শেখ মুজিবুর রহমানের দেওয়া ঘোষণা অনুযায়ী এক্সট্রা মোহরার নকল নবিশদের চাকরি স্থায়ীকরণ করতে হবে। অনা বিলম্বে তাদের দাবি বাস্তবায়ন না হলে আগামীতে বৃহত্তর কর্মসূচি ঘোষণা দেয় তারা। সোমবার পর্যন্ত তাদের এই কলম বিরতি চলবে বলে জানিয়েছে সংগঠনটি।

দেখা হয়েছে: 307
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪