|

মানিকগঞ্জে বিনোদনের প্রাণকেন্দ্র এখন বেউথা ব্রিজ

প্রকাশিতঃ ৭:০০ অপরাহ্ন | জুন ০৬, ২০১৯

মানিকগঞ্জে বিনোদনের প্রাণকেন্দ্র এখন বেউথা ব্রিজ

মোঃ সজল আলী, মানিকগঞ্জ প্রতিনিধিঃ মানিকগঞ্জ শহর থেকে এক কিলোমিটার দূরে কালিগঙ্গা নদীর উপর বেউথা ব্রিজ অবস্থিত যে কোন উৎসব ও অনুষ্ঠানে বিকাল হলেই মানুষের ঢল নামে এই ব্রিজে মানিকগঞ্জের মানুষের বেড়ানোর মতো কোন জায়গা না থাকায় সবাই প্রিয় মানুষটিকে নিয়ে আসে এই ব্রিজে।

মুসলমানের একমাস সিয়াম সাধনার পর এই ঈদুল ফিতর। ঈদের জামাত আদায় করার পর বাড়িতে নতুন কিছু খাবার খায় পরিবার-পরিজনদের নিয়ে ঘুরতে বের হয়।

মানিকগঞ্জ শহরের আশেপাশে কোন বেড়ানোর জায়গা নেই বিধায় সবাই এসে ভিড় করে এই ব্রীজে।এই যে পরিবারের সবাই মিলে বিকালে বেউথা ব্রিজে বেড়াতে আসা৷ ঈদের আনন্দটা পরিবারের সবার সাথে ভাগ করা৷ বেড়ানো শেষে পরিবারের সবাইকে নিয়ে কিছু খাবার খাওয়া৷

বেউথা ব্রিজের পাশেই অবস্থিত ভালো মানের রেস্টুরেন্ট যেমন Tasxe hub ,ফুড ভিলেজ, গাঞ্জ রেস্টুরেন্ট কোন উৎসব এলেই থাকে নানান রকমের খাবারের আয়োজন ।

বেড়াতে আসা হারুনুর রশীদ সুমন বলেন আমি আমার চার বছরের বাচ্চাকে নিয়ে ঘুরতে এসেছি ভালই লাগছে। মানিকগঞ্জ শহরের আশেপাশে কোন বেড়ানোর মতো জায়গা নেই বিধায় এখানে আসা। মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এনামুল হক রুবেল বলেন এই ব্রিজ টিকে মানুষ বিনোদনের জায়গা হিসেবে বেছে নিয়েছেন। সে ক্ষেত্রে আমি বলব মানিকগঞ্জ জেলা প্রশাসন সহ জনপ্রতিনিধিরা এ আগ্রহ কে ধরে রাখ

তে আগ্রহকে মূল্যায়ন করে বিনোদনের জন্য কিছু করবেন আমি আশা রাখি। জেলা ছাত্রলীগের সহ সম্পাদক হামজা খান বলেন আমরা দেখতে পাচ্ছি মানিকগঞ্জের বেউথা ব্রিজে ঈদ উপলক্ষে অনেক লোক বেড়াতে এসেছেন আমি ধন্যবাদ জানাই মানিকগঞ্জের উন্নয়নের রূপকার মাননীয় স্বাস্থ্যমন্ত্রী আলহাজ্ব জাহিদ মালেক স্বপন কে কারণ তিনি ক্ষমতায় আসার পরই এই ব্রিজ নির্মাণ হয়েছে। আমরা আশাবাদী আগামীতে এই বেউথার আশেপাশে আরো অনেক বিনোদন কেন্দ্র গড়ে উঠবে।

দেখা হয়েছে: 1029
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪