|

ঈশ্বরগঞ্জে দুই হাজার অসহায়দের পাশে মাসুদ হাসান তূর্ণ

প্রকাশিতঃ ২:৫১ অপরাহ্ন | মে ০৫, ২০২০

ঈশ্বরগঞ্জে দুই হাজার অসহায়দের পাশে মাসুদ হাসান তূর্ণ

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে করোনা দুর্যোগ মোকাবেলায় বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাবেক সহ সভাপতি যুক্তরাষ্ট্র প্রবাসী মাসুদ হাসান তূর্ণ’র নিজস্ব অর্থায়নে পৌরসভা ও ১১টি ইউনিয়নের করোনায় ক্ষতিগ্রস্থ শ্রমিক, মেহনতি মানুষ ও অসহায় দুই হাজার পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

মাসুদ হাসান তূর্ণ’র পক্ষে তার বড় ভাই আব্দুল্লাহ আল মামুন কামাল মঙ্গলবার সকালে ঈশ্বরগঞ্জ সরকারী ডিগ্রী কলেজ মাঠে সামাজিক দুরত্ব বজায় রেখে ওই খাদ্যসামগ্রী বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাকির হোসেন, ঈশ্বরগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু হানিফা, উপজেলা স্বাধীনতা শিক্ষক পরিষদের (স্বাশিপ) সভাপতি আব্দুল্লাহ আল মামুন কামাল, ঈশ্বরগঞ্জ প্রেসক্লাব সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক আতাউর রহমান, পৌর যুবলীগ সভাপতি আশরাফুল আলম সুমন, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক রফিকুল ইসলাম রবি, এড. পলাশ গুণসহ স্বেচ্ছাসেবকবৃন্দ।

মাসুদ হাসান তূর্ণের বড় ভাই আব্দুল্লাহ আল মামুন কামাল বলেন, দেশ ও জাতির এই দুর্যোগ মুহুর্তে  ঈশ্বরগঞ্জ উপজেলার অসহায় ও দরিদ্র মানুষ যাতে না খেয়ে মরতে না হয় তার জন্য আমাদের পরিবারের সামর্থ্য অনুযায়ী চেষ্টা চালিয়ে যাবো।

দেখা হয়েছে: 766
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪