|

মাসুম হত্যার বিচারের দাবিতে ত্রিশালে মানববন্ধন ও সড়ক অবরোধ

প্রকাশিতঃ ১২:০১ পূর্বাহ্ন | মে ০১, ২০১৯

মাসুম হত্যার বিচারের দাবিতে ত্রিশালে মানববন্ধন ও সড়ক অবরোধ

আবু রাইহান, ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধিঃ ময়মনসিংহের ত্রিশালে ঢাকা-ময়মনসিংহ মহা সড়কে দরিরামপুর মোড়ে
আজ সকাল ১০টায় মাজহারুল ইসলাম মাসুম হত্যার সুষ্ঠ বিচারের দা‌বি‌তে মানববন্ধন করা হয়েছে।

জানা যায় টাঙ্গাইল শহড়ে গত শুক্রবার গভীর রাতে শহরের থানাপাড়া শান্তিকুঞ্জ এলাকার একটি বহুতল ভবন থেকে তার লাশ উদ্ধার করা হয়। সে সরকারি মাওলানা মোহাম্মদ আলী কলেজের অনার্স চতুর্থ বর্ষের শিক্ষার্থী।

শহরের থানাপাড়ার শান্তিকুঞ্জ মোড় এলাকার শফিক নামের এক মালিকের বহুতল ভবনের চারতলায় মেসে থাকতেন মাসুম। সে কাগমারী এলাকার সরকারি মাওলানা মোহাম্মদ আলী কলেজে অনার্সে চতুর্থ বর্ষে পড়াশুনা করছিল। এছাড়াও মাসুম ঔ কলেজের বৃহত্তর ময়মনসিংহ বিভাগীয় স্টুডেন্টস এসোসিয়েশনের সভাপতি এবং স্থানীয় একটি অনলাইন পোর্টালের সংবাদদাতা ছিলেন।

নিহতের বড় ভাই ও মামলার বাদী আব্দুল্লাহ আল মামুন। তিনি অভিযোগ করেন, রাত ১১টার দিকে টাঙ্গাইল থানা থেকে ফোন করে জানানো হয় ছোট ভাই মাসুম আত্মহত্যা করেছে। আমরা দ্রুত সেখানে গিয়ে দেখি মরদেহ মর্গে রয়েছে। তার দু’হাতে ও গলায় স্কচটেপ পেঁচানো, ঘরের ভেতরে তার চলমান পরীক্ষার প্রবেশপত্র এবং তার ব্যবহৃত এন্ড্রয়েড ফোনটি পাওয়া যায়নি।

মাসুম হত্যার বিচারের দাবিতে ত্রিশালে মানববন্ধন ও সড়ক অবরোধ

আত্মহত্যা নয় মাসুমকে হত্যা করা হয়েছে উল্লেখ করে মামলার বাদী আরো বলেন, চলতি মাসের ১৭ তারিখ রাত সাড়ে ৯টার দিকে ০১৬১৬-৯২৪৪৩০ নম্বর হতে মাসুমের ০১৮৩০-৩৫১৪৪৬ নম্বরে মাহফুজ নামের একজন ফোন দিয়ে মাসুমকে অকথ্য ভাষায় গালিগালাজ করে ভয়ভীতি ও হুমকী প্রদর্শন করে। গালিগালাজ ও হুমকি ও নিরাপত্তাহীনতার বিষয়টি নিয়ে ওই দিনই টাঙ্গাইল সদর থানায় একটি জিডি করে মাসুম। এ জিডিই প্রমাণ করে মাসুমকে হত্যা হয়েছে।

জিডি করার ১০দিন পর টাঙ্গাইল শহরের থানাপাড়া শান্তিকুঞ্জ এলাকার একটি বহুতল ভবন থেকে মাসুমের মরদেহ উদ্ধার করা হয়।

নিহত মাসুম ত্রিশাল পৌর শহরের ৪নং ওয়ার্ডের মো. তাজুল ইসলামের দ্বিতীয় সন্তান। মো.তাজুল ইসলামের অভিযোগ মাসুম আত্মহত্যা করার ছেলে নয়, তাকে হত্যা করা হয়েছে, তাকে মোবাইল ফোনে হুমকিও দেয়া হয়েছে। যার কারণে সে থানায় জিডি করেছে।

মানাব বন্ধনে পরিবারের পক্ষ থেকে উপস্থিত ছিলেন, নিহতের দাদা পৌর সভার সাবেক প্যানেল মেয়র অধ্যাপক গোলাম মোস্তফা সরকার, ১নং ওয়ার্ডের কাউন্সিলর রেজাউল করীম সেলিম ও স্থানীয় সংবাদকর্মীরা, স্থানীয় সকল রাজ‌নৈ‌তিক নেতা কর্মী, মাসু‌মের বন্ধু-বান্ধব ও বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 498
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪